৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

জুড়ীতে ভয়াবহ আগুনে কোটি টাকা ক্ষয়ক্ষতি

আপডেট: মে ১৭, ২০২১

20210517_192413
ফেইসবুক শেয়ার করুন

জুড়ী প্রতিনিধি : মৌলভীবাজারের জুড়ী উপজেলার চৌমুহনীতে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে জ্বালানি তেলের দোকান (পেক পয়েন্ট), ছয়তলা ভবন সহ ৮টি দোকান। এতে প্রায় কোটি টাকার ক্ষয় ক্ষতি হয়েছে ধারণা করা হচ্ছে। ফয়ার সার্ভিসের মোট ৬টি ইউনিট প্রায় ৩ ঘন্টাপর আগুন নিয়ন্ত্রনে আনে।
ফায়ার সাভিস ও পুলিশ জানায়, ১৬ মে রোববার রাত সাড়ে ৮ টার দিকে একটি ভাঙ্গারি দোনের প্লাষ্টিক সামগ্রী থেকে আগুনের সূত্রপাত ঘটে। মহুর্থের মধ্যে পার্শবর্তী জ্বালানি তেলের দোকানে (পেক পয়েন্ট) আগুন ছড়িয়ে পড়ে। এ সময় জ্বালানি ভর্তি বেশ কয়েক ড্রাম তেল ও রান্না কাজে ব্যবহৃত কেশ কয়েকটি সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। পরে বিস্তার করলে ছয় তলা ভবন সহ আশে পাশে আরও কয়েকটি দোকান মিলে ৮টি প্রতিষ্ঠান আগুনে পুড়ে যায়।
খবর পেয়ে জুড়ী, বড়লেখা, কুলাউড়া, রাজনগর ও মৌলভীবাজার থেকে আসা ফয়ার সার্ভিসের মোট ৬টি ইউনিট কাজ করে প্রায় ৩ ঘন্টাপর রাত সাড়ে ১১ আগুন নিয়ন্ত্রনে আনে।
মৌলভীবাজার ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর উপ সহকারী পরিচালক মোঃ আব্দুল্লাহ হারুন পাশা জানান, আগুন লাগার কারণ ও ক্ষয় ক্ষতি নিরুপনের কাজ চলছে।
ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেেেছন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান রুহুল ইসলাম, কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাউছার দস্তগীর, জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সঞ্জয় চক্রবর্তী সহ অন্যন্যরা।

120 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন