১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

জুড়ীতে মাদক সম্রাট উজ্জ্বল গ্রেফতার

আপডেট: মে ৯, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

জুড়ী প্রতিনিধি ::

মৌলভীবাজারের জুড়ীর কুখ্যাত মাদকসম্রাট উজ্জ্বলকে গ্রেফতার করেছে জুড়ী থানা পুলিশ। এরপর থেকে এলাকার মানুষের মধ্যে স্বস্তি ফিরে এসেছে।

ভুক্তভোগীদের কাছ থেকে জানা যায়, উপজেলার ভবানীপুর এলাকার নানু মিয়ার ছেলে উজ্জ্বল হোসাইন (৩০) এলাকায় মাদকসম্রাট, চুর এবং নারীলোভী বলে পরিচিত। বিভিন্ন সময় এসব অপকর্ম করে জেলে গেলে ও আইনের ম্যারপ্যাচে ছাড়া পেয়ে এলাকায় আবার এসব অপকর্ম করতে থাকে।

গত ৮ মে শনিবার রাত ১০ টার দিকে উপজেলারর পোস্ট অফিস রোডে মদ,ইয়াবা খেয়ে মাতলামি করতে থাকে। কয়েকজন থাকে ঘিরে রেখে পুলিশে খবর দিলে জুড়ী থানার পুলিশ এসে তাকে আটক করলে তার আন্ডারের ভেতর থেকে ৪৫ পিছ ইয়াবাসহ তাকে গ্রেফতার করে। গ্রেফতারের পূর্বে সে কয়েকজন পথচারীকে মারধর ও করে। তার নামে জুড়ী থানায় মাদকদ্রব্য আইনে ৮ টি মামলা এবং নারী ও শিশু নির্যাতন আইনে ২ মামলা রয়েছে। সেসব মামলা কোর্টে বিচারাধীন থাকার কারনে সে জামিনে আছে।
জুড়ী লামাবাজারের বাসিন্দা জহিরুল ইসলাম, জোসনা বেগম, জেরিন চৌধুরী জানান, সে প্রতিদিন রাতে মদ, ইয়াবা খেয়ে এই এলাকার সবার বাসায় ঢুকে তাদের আক্রমণ করতো। তার আত্বীয় স্বজনকে খবর দিলে তারা এসে তাকে নিয়ে যেত। পোস্ট অফিস রোডস্থ চান মিয়ার কলোনীতে গিয়ে ও হামলা করেছে।

জেরিন চৌধুরী বলেন, কয়েকদিন আগে ও সে আমার বাসায় চৃরি করেছে। এর পর আমি মামলা দিয়েছি। জোসনা বেগম বলেন, সে মদ খেয়ে আমার বাসায় এসে আমাকে দা দিয়ে মেরে ফেলার হুমকি দেয়। আমার চিৎকারে এলাকাবাসী এসে আমাকে রক্ষা করে।
জুড়ী থানার ওসি সন্জয় চক্রবর্তী বলেন, জুড়ী থানায় আমার চাকরির ৯ মাসে তাকে মাদকসহ ৩ বার গ্রেফতার করেছি। কোর্ট থেকে সে জামিনে এসে আবার এসব অপকর্ম করে। তার নামে আজকের মাদকদ্রব্য আইনের ৩৬(১) এর ১০ (ক) ধারায় মামলা সহ মোট ১৪ টি মামলা বিচারাধীন রয়েছে।
উল্লেখ্য, ২০১৯ সালে তার সাথে মাদকদ্রব্য থাকার অপরাধে ভ্রামমাণ মোবাইল কোর্টে ৬ মাসের সাজা দেওয়া হয়েছিল।#

35 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন