৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

ফ্রান্স প্রবাসী জনাব ওবায়দুল ইসলাম রুহেল এর পক্ষ থেকে ২নং পূর্ব জুড়ী ইউনিয়নে ফ্রী সবজি বিতরন।

আপডেট: এপ্রিল ২৮, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

জুড়ী উপজেলা প্রতিনিধি ::বিশ্ব মহামারী নোভেল করোনাভাইরাসে কারনে মহা সংকঠে পড়েছে মানুষের জীবন যাপন। কর্মহীন অনেক অসহায় মানুষ নিরব আর্তনাদে আহাজারি করতেছে। সরকারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী প্রদান করা হলেও শতকরা ৫০% পরিবার খাদ্য সামগ্রী এখনো পায়নি। সরকারের ঘোষণা অনুযায়ী সরকারী সাহায্যে সহযোগিতার পাশাপাশি সামাজের বিত্তবানদের ও এগিয়ে আসার আহবান করা হয়েছে ।

এরই ধারাবাহিকতায় মৌলভীবাজার জেলার অন্যতম উপজেলা জুড়ী উপজেলার ২ নং পূর্ব জুড়ী ইউনিয়নের কর্মহীন, অসহায়, দরিদ্রদের মাজে মানবতার সেবায় এগিয়ে এসেছেন এলাকার বিত্তশালী প্রবাসীরা। ইউনিয়নের বাসিন্দ (ফ্রান্স)প্রবাসী জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্সের যুগ্ম-সম্পাদক ও তরুণ সমাজসেবক ক্রীড়ানুরাগী ব্যাক্তিত্ব জনাব , ওবায়দুল ইসলাম (রুহেল)এর সহযোগিতায় ২নং পৃর্ব জুড়ী ইউনিয়নে ৯০০ টি পরিবারকে ফ্রি সবজি বিতরন করা হয়েছে ।

আজ সোমবার (২৭-৪) সারাদিন ২ নং পুর্ব জুড়ী ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ‘যুব সমাজ ও ২ নং পূর্ব জুড়ী ইউনিয়নের উদ্যোগে এই কাজটি সফল ভাবে করা সম্ভব হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন, ২ নম্বর পূর্ব জুড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান (বর্তমানে প্রবাসী) গিয়াস উদ্দিন, ইউপি আওয়ামী লীগের সভাপতি আব্দুল কাদির প্রমুখ।

230 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন