২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

নতুন মাইলফলকে শাকিবের প্রতিষ্ঠান

আপডেট: জুলাই ২৭, ২০২১

ঢালিউড সুপারস্টার শাকিব খান
ফেইসবুক শেয়ার করুন

ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনয় করছেন দীর্ঘ ২২ বছর ধরে। তার অভিনীত প্রথম সিনেমা ‘অনন্ত ভালোবাসা’ মুক্তি পায় ১৯৯৯ সালে। এরপর শূন্য দশকে তিনি হয়ে ওঠেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক। এখনো অব্দি তাকে টপকে যেতে পারেননি কেউ।
অভিনয়ের পাশাপাশি সিনেমা প্রযোজনায়ও নাম লেখান শাকিব। তার প্রযোজনা প্রতিষ্ঠানের নাম ‘এসকে ফিল্মস’। ২০১৫ সালে এই প্রতিষ্ঠানের ব্যানারে তিনি প্রথম সিনেমা তৈরি করেন। যেটার নাম ছিল ‘হিরো দ্য সুপারস্টার’। সিনেমাটি হয়েছিল সুপারহিট।

এরপর নিজের প্রযোজনায় আরও দুটি সিনেমা উপহার দিয়েছেন দেশসেরা এই নায়ক। এগুলো হলো ‘পাসওয়ার্ড’ ও ‘বীর’। এই দুটি সিনেমাও দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছিল।

কেবল প্রেক্ষাগৃহের সাফল্য নয়, শাকিবের এসকে ফিল্মস অন্তর্জালেও বেশ জনপ্রিয়। প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেল এরই মধ্যে ছুঁয়ে ফেলেছে ১ মিলিয়ন সাবস্ক্রাইবারের মাইলফলক। এর সুবাদে ইউটিউব কর্তৃপক্ষের কাছ থেকে গোল্ডেন প্লে বাটন পাবেন শাকিব।

২০১৮ সালের ২৫ মার্চ যাত্রা শুরু করে এসকে ফিল্মসের ইউটিউব চ্যানেলটি। এ পর্যন্ত এখানে ৪৬টি ভিডিও আপলোড করা হয়েছে। সবমিলিয়ে চ্যানেলটির ভিউয়ার্স ১৪ কোটি ৭২ লাখের বেশি।

এদিকে এক মিলিয়ন সাবস্ক্রাইবারের সীমানা পেরিয়ে উচ্ছ্বসিত শাকিব খান। তিনি ফেসবুকে পোস্ট দিয়ে লিখেছেন, ‘ওয়াও! এইমাত্র এসকে ফিল্মস ইউটিউব চ্যানেলটি ১ মিলিয়ন সাবস্ক্রাইবারে পৌঁছল। আন্তরিক কৃতজ্ঞতা ও ভালোবাসা আমার ইউটিউব পরিবারের জন্য। এসকে ফিল্মসের পক্ষ থেকে আরও আকর্ষণীয় কিছু সিনেমা নির্মিত হচ্ছে। আমাদের সঙ্গে থাকুন।’

প্রসঙ্গত, শাকিব খান সম্প্রতি দুটি সিনেমার কাজ শেষ করেছেন। একটি হলো ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘অন্তরাত্মা’; অন্যটি তপু খান পরিচালিত ‘লিডার: আমিই বাংলাদেশ’। এর মধ্যে প্রথমটিতে শাকিবের নায়িকা কলকাতার দর্শনা বণিক, দ্বিতীয়টিতে আছেন বুবলী।

59 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন