১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

বিয়ানীবাজারে ভ্রাম্যমান আদালতের ৮টি দোকানে জরিমানা

আপডেট: মে ২৫, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

বিয়ানীবাজার প্রতিনিধিঃ বিয়ানীবাজারে প্রাণী সম্পদ অধিদপ্তরের আওতায় পশু জবাই মাংসের খাদ্য ও গো-খাদ্য পণ্যের মান যাচাইকল্পে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে পৌরশহরে এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আশিক নূর। এ সময় ৮টি দোকানকে ১৬হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালতের অভিযানে অংশ নেন উপজেলা ভারপ্রাপ্ত প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মোক্তাদির বিল্লাহ ও বিয়ানীবাজার থানার একদল পুলিশ।

অভিযানে গো-খাদ্য, পোল্ট্রি ও গরুর মাংসের গুণগত মান, মেয়াদ, সঠিক পরিবেশ এবং মাংস বিক্রিতে ভেজাল আছে কি না সেগুলো যাচাই করেন দায়িত্বশীলরা। এ সময় শাহজালাল পোল্ট্রি, নজরুল পোল্ট্রি, আরিশা ফিড হাউজ, জাকারিয়া পোল্ট্রি এন্ড ডেইরী প্রোডাক্টস, কৃষি বিপণী ও মুড়িয়া পোল্ট্রি এবং আরো ২টিসহ শহরের মোট ৮টি দোকানকে ১৬ হাজার টাকা জরিমানা এবং আদায় করেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আশিক নূর বলেন, আজকের অভিযানে পণ্যের গুণগত মান, মেয়াদ, সঠিক পরিবেশ এবং মাংসের দোকানে বিক্রিযোগ্য মাংসে ভেজাল আছে কি না যাচাই করা হয়েছে। এ সময় ৮ দোকানকে জরিমানাকরা হয়। তিনি এক প্রশ্নের জবাবে বলেন, নির্ধারীত দামের চেয়ে বেশি দামে পণ্য বিক্রির বিষয়টি এ অভিযানে যাচাই করা হয়নি। আগামীতে এ বিষয়টিতে গুরুত্ব দেয়া হবে।

23 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন