২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার : আবু জাফর রাজু

আপডেট: মে ১০, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্ট
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ মুহাম্মদ আবু জাফর রাজু।

রবিবার (৯ মে ) দুপুরে কুলাউড়া উপজেলা কমপ্লেক্সে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে এ শ্রদ্ধা নিবেদন করেন তিনি। এসময় কিছুক্ষণ সেখানে তিনি নীরবে দাঁড়িয়ে থাকেন।

এসময় উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলার আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটি এম ফরহাদ চৌধুরী, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায়, কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ফেরদৌস আক্তার, কুলাউড়া উপজেলা কৃষি অফিসার আব্দুল মুমিন, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ জাকির হোসেন, কুলাউড়া উপজেলা আওয়ামী লীগ নেতা শফিউল আলম,কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল কাদির, কুলাউড়া উপজেলা যুব লীগের সাবেক সভাপতি বদরুল ইসলাম বদর, বরমচাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজ খান, কুলাউড়া উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক মইনুল ইসলাম সবুজ, কুলাউড়া উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি এনামুল হক মিফতা, এছাড়া বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পুষ্পস্তবক অর্পণের পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৫ আগস্টের শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাতে দেশের অব্যাহত, শান্তি ও সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করা হয়।

86 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন