৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

কুলাউড়া প্রেসক্লাব নেতৃবৃন্দের কোভিড ভ্যাকসিন গ্রহণ শুরু

আপডেট: ফেব্রুয়ারি ৯, ২০২১

corona vax
ফেইসবুক শেয়ার করুন

এস আর চৌধুরী অনি :: কুলাউড়া উপজেলায় করোনা ভাইরাস প্রতিষেধক প্রদান (কোভিড ভ্যাকসিন) কার্যক্রম রোববার উদ্বোধনের পর ৩য় দিবসে মঙ্গলবার পর্যন্ত মোট ২৮৯ জন টিকা গ্রহণ করেছেন। মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকাদান কেন্দ্রে কুলাউড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, দৈনিক ইত্তেফাক ও সিলেটের ডাক প্রতিনিধি সুশীল সেন গুপ্তসহ মোট ১৯০ জন কোভিড-১৯ প্রতিষেধক টিকা গ্রহণ করেছেন। কুলাউড়ার সাংবাদিকদের মধ্যে তিনিই প্রথম টিকা নিলেন।
কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী জানান, কোভিড-১৯ ভ্যাকসিন নেয়ার জন্য ইতিমধ্যে প্রেসক্লাব নেতৃবৃন্দসহ সদস্যদের নাম রেজিস্ট্রেশন চলমান রয়েছে। ইতিমধ্যে রেজিস্ট্রেশনকৃত কুলাউড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সুশীল সেন গুপ্ত মঙ্গলবার সকালে টিকা গ্রহণ করেছেন। বুধবার সকালে কুলাউড়া প্রেসক্লাব সম্পাদক মো. খালেদ পারভেজ বখশ টিকা গ্রহণ করবেন। পর্যায়ক্রমে অন্যরা কোভিড-১৯ প্রতিষেধক টিকা নেবেন।
উদ্বোধনী দিনে ১ম টিকা গ্রহণকারী সদস্য সচিব উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. নুরুল হক জানান, উদ্বোধনী দিনে রোববার তিনিসহ ২০ জন, ২য় দিনে সোমবার ৭৯ জন ও ৩য় দিনে মঙ্গলবার ১৯০ জনসহ মোট ২৮৯ জন টিকা গ্রহন করেছেন। টিকা গ্রহণকারী সবাই সুস্থ রয়েছেন। কারো কোন পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দেয় নি। টিকা কার্যক্রম চলমান থাকবে। কুলাউড়া উপজেলায় ১ম পর্যায়ে কোভিড ভ্যাকসিন প্রদানের জন্য ১১ হাজার ৭০০ ডোজ বরাদ্ধ করা হয়েছে। মঙ্গলবার পর্যন্ত ১৩৩১ জন ভ্যাকসিনের জন্য নাম রেজিস্ট্রেশন করেছেন বলে তিনি জানান।

224 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন