৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

কুলাউড়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে প্রশাসনের মানববন্ধন

আপডেট: ডিসেম্বর ১২, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট :: কুলাউড়া উপজেলা সরকারি কর্মকর্তা ফোরামের আয়োজনে শনিবার কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
কুলাউড়া উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. নুরুল হকের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শিমুল আলীর পরিচালনায় প্রতিবাদ সভায় প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুর ঘটনার তীব্র নিন্দা ও উস্কানীদাতাসহ জড়িতদের কঠোর শাস্তি দাবী করে বলেন, সাম্প্রতিককালে তাফসির মাহফিলকে ধর্মীয় সমাবেশের পরিবর্তে রাজনৈতিক সমাবেশে পরিনত করা হয়েছে। এসব মাহফিল থেকে ধর্মপ্রাণ মানুষদের ইসলামের অপব্যাখ্যা দেয়া হচ্ছে। তিনি এব্যাপারে প্রশাসনসহ সর্বস্তরের জনগণকে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।

সভায় আরও বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম, উপজেলা কৃষি কর্মকর্তা মো. আব্দুল মোমিন, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায়, ওসি (তদন্ত) আমিনুল ইলাম, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. আজহারুল আলম, উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডা. গোলাম মোহাম্মদ মেহেদী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াসমিন, উপজেলা প্রকৌশলী খোয়াজুর রহমান, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বিনয় কুমার দেব, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা শাহানারা পারভীন, উপজেলা সমবায় অফিসার জামাল হোসেন, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী প্রমুখ। সভায় উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগীয় কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। সভাশেষে উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের অংশগ্রহণে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

227 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন