২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

কুলাউড়া ব্যবসায়ী সমিতির নতুন কমিটিকে এমপি সুলতান মনসুরের অভিনন্দন

আপডেট: নভেম্বর ২৩, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

এস আর চৌধুরী অনিঃ কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির নব-নির্বাচিত কমিটির সভাপতি বদরুজ্জামান সজল, সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখইসহ বিভিন্ন পদে অংশগ্রহণকারী বিজয়ী এবং বিজিত সকল প্রার্থী ও ভোটারদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের সংসদ সদস্য জাতীয় নেতা সুলতান মোহাম্মদ মনসুর আহমদ। তিনি নব-নির্বাচিত নেতৃবৃন্দদের সুযোগ্য মানবিক দাায়িত্ব যথাযথভাবে পালনের মাধ্যমে ব্যবসায়ী ও গ্রাহকদের অধিকার নিশ্চিতে কার্যকরী ভূমিকা পালন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
সোমবার বিকেলে এক শুভেচ্ছা বার্তায় এমপি সুলতান মনসুর গণতন্ত্রের সৌন্দর্য অক্ষুন্ন রেখে সুষ্ঠ, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী, কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়সহ পুলিশ প্রশাসন, আনসার বাহিনীর সদস্য ও নির্বাচন পরিচালনা পরিষদের আহ্বায়ক খন্দকার লুৎফুর রহমান, সদস্য সচিব সিপার উদ্দিন আহমেদ, সদস্য অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য্য সজল, হাজী মো. চেরাগ আলী, এম শাকিল রশীদ চৌধুরী ও হাজী বদরুল ইসলামসহ সংশ্লিষ্টদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
তিনি আরও বলেন, ২০০০ সালে তিনি সংসদ সদস্য থাকাকালীন সময়ে কুলাউড়ার ব্যবসায়ী ও জনগণের স্বার্থে যে কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতি প্রতিষ্ঠা হয়েছিল সেই সমিতির এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক গৃহীত ব্যবসায়ী নীতিমালা মেনে কুলাউড়ার স্বার্থে ব্যবসায়ীরা ব্যবসা পরিচালনা করে যাবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

289 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন