২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়ায় নি:স্ব সহায়ক সংস্থার মেডিক্যাল ক্যাম্প

আপডেট: নভেম্বর ১৭, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের কবিরাজী গ্রামে নি:স্ব সহায়ক সংস্থা ও বাচাও ইউএসএ’র আর্থিক সহযোগিতায় মঙ্গলবার অসহায় মানুষের মধ্যে বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।
রাউৎগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিল জামালের সভাপতিত্বে ও সংস্থার কো-অডিনেটর ফজলে মাওলা চৌধুরী ফুয়াদের পরিচালনায় রাউৎগাঁও ইউনিয়নের কবিরাজী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্টিত দিনব্যাপী মেডিকেল ক্যাম্পের উদ্বোধনীতে নি:স্ব সহায়ক সংস্থার নির্বাহী পরিচালক শাহজালাল বিশ্ববিদ্যালয়ের সাবেক রেজিষ্টার জামিল আহমদ চৌধুরী প্রধান অতিথির বক্তব্যে বলেন নি:স্ব সহায়ক সংস্থা দীর্ঘদিন যাবৎ মানুষের সেবা করে আসছে। ফ্রি মেডিক্যাল ক্যাম্প, ফ্রি আই ক্যাম্প, স্যানিটারী ল্যাট্রিন স্থাপন, মিড ডে মিল বিতরণ, বন্যায় ক্ষতিগ্রস্থদের ঘরবাড়ি মেরামত, ক্ষতিগ্রস্থ কৃষকদের ধানবীজ বিতরনসহ সমাজ সেবামূলক কাজকে গুরুত্ব সহকারে বিবেচনায় নিয়ে দরিদ্র জনগনের সেবা প্রদান করে আসছে। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক ইউপি মেম্বর আব্বাস আলী, সাংবাদিক তাজুল ইসলাম প্রমুখ।
দিনব্যাপী মেডিকেল ক্যাম্পে ৭০ জন মহিলা ও ৫০ পুরুষসহ মোট ১২০জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা ও ব্যবস্থাপত্রসহ ঔষধ প্রদান করেন কুলাউড়া উপজেলা হাসপাতালের ডাঃ আশরাফ ও ডাঃ আসিফ।

53 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন