১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
কুলাউড়ায় নতুন করে আরও ৫ জনের করোনা পজিটিভ কুলাউড়ায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শাওনের উপর সন্ত্রাসী হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন কুলাউড়া-পৃথিমপাশা রাস্তার মেরামত কাজ দ্রুত সম্পন্নের দাবীতে মানববন্ধন কুলাউড়ায় বিষপানে চা শ্রমিকের মৃত্যু কুলাউড়ায় জাতীয় শোক দিবস পালনে প্রশাসনের প্রস্তুতি সভা কুলাউড়ায় নতুন করে আরও ৭ জনের করোনা পজিটিভ সিলেটস্থ কুলাউড়া স্টুডেন্ট এসোসিয়েশনের নতুন আহ্বায়ক কমিটি গঠন মৌ’বাজার ডিবি পুলিশের অভিযানে চোরাই কারসহ আন্তঃ জেলা ডাকাত সর্দার ইব্রাহিম গ্রেফতার কুলাউড়ায় আজিজুর রহমানের রোগমুক্তি কামনায় ও খছরুজ্জামান স্মরণে দোয়া মাহফিল

ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন মানবতার ফেরিওয়ালা সামাদ খান রাজু

আপডেট: জুলাই ২৮, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কুলাউড়া উপজেলার কৃতী সন্তান ফ্রান্স কমিউনিটি ব্যক্তিত্ব, সাবেক ছাত্র নেতা, বিভিন্ন সামাজিক সংগঠক, মানবতার ফেরিওয়ালা ফ্রান্স প্রবাসী সামাদ খান রাজু কুলাউড়া উপজেলাবাসীসহ দেশ-বিদেশের সকল শুভাকাঙ্খীদের পবিত্র ঈদুল আযহার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ঈদ সারাবিশ্বের মুসলমানদের জন্য নিয়ে আসে আনন্দের বার্তা। সকল ভেদাভেদ ভুলে সকল শ্রেণি-পেশার মানুষকে এক সাড়িতে দাঁড় করায় ঈদ। ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক। ঈদুল আযহার শিক্ষা আমাদের একটি সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্ধৃদ্ধ করবে বলে তিনি আশা প্রকাশ করেন।

শুভেচ্ছা বার্তায় সামাদ খান রাজু আরও বলেন, আল্লাহর সন্তুষ্টি কামনা করে সমস্ত লোভ লালসা, হিংসা-বিদ্বেষ, ক্রোধ, স্বার্থপরতা তথা ভেতরের পশুত্বকে ত্যাগের মধ্য দিয়ে আত্মশুদ্ধি লাভের ভেতরেই রয়েছে কোরবানির প্রকৃত তাৎপর্য।

ঈদ আনন্দে সবার জীবন ভরে উঠুক হাসি ও খুশিতে এই প্রত্যাশায় সকলকে ঈদ উল আযহার অগ্রিম শুভেচ্ছা জানিয়ে এবং সু্- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সকলের কাছে তিনি দোয়া চেয়েছেন।

121 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন