পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কুলাউড়া উপজেলার কৃতী সন্তান ফ্রান্স কমিউনিটি ব্যক্তিত্ব, সাবেক ছাত্র নেতা, বিভিন্ন সামাজিক সংগঠক, মানবতার ফেরিওয়ালা ফ্রান্স প্রবাসী সামাদ খান রাজু কুলাউড়া উপজেলাবাসীসহ দেশ-বিদেশের সকল শুভাকাঙ্খীদের পবিত্র ঈদুল আযহার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ঈদ সারাবিশ্বের মুসলমানদের জন্য নিয়ে আসে আনন্দের বার্তা। সকল ভেদাভেদ ভুলে সকল শ্রেণি-পেশার মানুষকে এক সাড়িতে দাঁড় করায় ঈদ। ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক। ঈদুল আযহার শিক্ষা আমাদের একটি সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্ধৃদ্ধ করবে বলে তিনি আশা প্রকাশ করেন।

শুভেচ্ছা বার্তায় সামাদ খান রাজু আরও বলেন, আল্লাহর সন্তুষ্টি কামনা করে সমস্ত লোভ লালসা, হিংসা-বিদ্বেষ, ক্রোধ, স্বার্থপরতা তথা ভেতরের পশুত্বকে ত্যাগের মধ্য দিয়ে আত্মশুদ্ধি লাভের ভেতরেই রয়েছে কোরবানির প্রকৃত তাৎপর্য।

ঈদ আনন্দে সবার জীবন ভরে উঠুক হাসি ও খুশিতে এই প্রত্যাশায় সকলকে ঈদ উল আযহার অগ্রিম শুভেচ্ছা জানিয়ে এবং সু্- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সকলের কাছে তিনি দোয়া চেয়েছেন।