১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
কুলাউড়ায় নতুন করে আরও ৫ জনের করোনা পজিটিভ কুলাউড়ায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শাওনের উপর সন্ত্রাসী হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন কুলাউড়া-পৃথিমপাশা রাস্তার মেরামত কাজ দ্রুত সম্পন্নের দাবীতে মানববন্ধন কুলাউড়ায় বিষপানে চা শ্রমিকের মৃত্যু কুলাউড়ায় জাতীয় শোক দিবস পালনে প্রশাসনের প্রস্তুতি সভা কুলাউড়ায় নতুন করে আরও ৭ জনের করোনা পজিটিভ সিলেটস্থ কুলাউড়া স্টুডেন্ট এসোসিয়েশনের নতুন আহ্বায়ক কমিটি গঠন মৌ’বাজার ডিবি পুলিশের অভিযানে চোরাই কারসহ আন্তঃ জেলা ডাকাত সর্দার ইব্রাহিম গ্রেফতার কুলাউড়ায় আজিজুর রহমানের রোগমুক্তি কামনায় ও খছরুজ্জামান স্মরণে দোয়া মাহফিল

কুলাউড়ায় র‌্যাবের অভিযানে ৯শ পিস ইয়াবাসহ কাবুল গ্রেফতার

আপডেট: জুলাই ২, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরী ঃ কুলাউড়া উপজেলায় র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের সদস্যদের এক অভিযানে ৯শ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
বৃহস্পতিবার (২ জুলাই) দুপুরে শ্রীমঙ্গল র‌্যাব ক্যাম্প কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি এর নেতৃত্বে এএসপি সোমেন মজুমদারসহ র‌্যাবের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কুলাউড়া উপজেলার লালপুর এলাকায় এলাকায় অভিযান চালিয়ে আকমল হোসেন কাবুল (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। পরে তাকে তল্লাশী করে তার কাছ থেকে ৯ শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে জব্দ করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী লালপুর এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে।
শ্রীমঙ্গল র‌্যাব ক্যাম্পের ক্যাম্প কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি এ প্রতিবেদককে জানান, ইয়াবাসহ আটক মাদক ব্যবসায়ীকে কুলাউড়ায় থানায় সোর্পদ করা হয়েছে।

617 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন