১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
কুলাউড়ায় নতুন করে আরও ৫ জনের করোনা পজিটিভ কুলাউড়ায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শাওনের উপর সন্ত্রাসী হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন কুলাউড়া-পৃথিমপাশা রাস্তার মেরামত কাজ দ্রুত সম্পন্নের দাবীতে মানববন্ধন কুলাউড়ায় বিষপানে চা শ্রমিকের মৃত্যু কুলাউড়ায় জাতীয় শোক দিবস পালনে প্রশাসনের প্রস্তুতি সভা কুলাউড়ায় নতুন করে আরও ৭ জনের করোনা পজিটিভ সিলেটস্থ কুলাউড়া স্টুডেন্ট এসোসিয়েশনের নতুন আহ্বায়ক কমিটি গঠন মৌ’বাজার ডিবি পুলিশের অভিযানে চোরাই কারসহ আন্তঃ জেলা ডাকাত সর্দার ইব্রাহিম গ্রেফতার কুলাউড়ায় আজিজুর রহমানের রোগমুক্তি কামনায় ও খছরুজ্জামান স্মরণে দোয়া মাহফিল

কুলাউড়ায় ধর্ষক গ্রেফতার

আপডেট: জুলাই ২, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরী ঃ কুলাউড়া উপজেলায় এক বাক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে মাসুম আহমদ (২০) নামে এক ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১ জুলাই) রাতে উপজেলার টিলাগাও ইউনিয়নের বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।
থানা সূত্রে জানা যায়, গত ২০ এপ্রিল বুধপাশা এলাকার ১১ বছরের এক বাক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ করে একই এলাকার মাসুম নামে এক ধর্ষক। পরে ২৮ এপ্রিল বাক প্রতিবন্ধী শিশুর পরিবার ধর্ষণের অভিযোগে থানায় একটি মামলা দায়ের করে। পরবর্তীতে মাসুম এলাকা থেকে পালিয়ে যায়। বিভিন্ন সময় উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করতে পারেনি পুলিশ। অবশেষে গোপনসুত্রের ভিত্তিতে গত বুধবার (১ জুলাই) রাতে উপজেলার টিলাগাও বাজারে কুলাউড়া থানার এস আই আব্দুর রহিম এক অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হন। ধর্ষক মাসুম আহমদ কর্মধা ইউনিয়নের বুধপাশা এলাকার মাসুক আহমদের ছেলে।
আটকের বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া থানার এস আই আব্দুর রহিম জানান, ধর্ষক মাসুমকে বৃহস্পতিবার (২ জুলাই) সকালে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে ও রিমান্ডের আবেদন প্রক্রিয়ধীন রয়েছে।

292 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন