১৩ই জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
কুলাউড়ায় একাধিক মামলার আসামী কুখ্যাত চোর সাজেদ গ্রেফতার কুলাউড়া হাসপাতালের নার্সসহ নতুন করে আরো ৪ জন করোনায় আক্রান্ত কুলাউড়ায় ‘নিরাপদ চিকিৎসা চাই’ সংগঠনের মাস্ক ও লিফলেট বিতরন কুলাউড়ায় ন্যায্য মূল্যে মাস্ক বিক্রি ও নকল হ্যান্ড সেনিটাইজার বিক্রি বন্ধে অভিযান কুলাউড়ায় মাজেদা বেগম হত্যা মামলায় র‌্যাবের অভিযানে পলাতক দু’আসামী গ্রেফতার কুলাউড়া পুলিশের অভিযানে তাজপুর থেকে চোরসহ টমটম গাড়ী উদ্ধার বাহরাইনে সড়ক দুর্ঘটনায় কুলাউড়ার সিদ্দেক আলীর মৃত্যু পশু খামারিদের পাশে দাঁড়ালো সোনারগাঁও ইউনিভার্সিটি ফ্রান্স আ.লীগের সাধারণ সম্পাদক মহসিন খানের অকাল মৃত্যুতে টিম প্যারিসের শোক

শ্রীমঙ্গলে বিদ্যুৎস্পৃষ্টে নিহত পরিবারকে আর্থিক সাহায্য

আপডেট: জুন ২৫, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরীঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার বিদ্যুৎস্পৃষ্টে নিহত পরিবারকে সরকারের ত্রান তহবিল থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
জানা যায় সাম্প্রতিক সময়ে শ্রীমঙ্গল উপজেলার আশ্রিদ্রোন ইউনিয়নের রামনগর মণিপুরী পাড়া নিবাসী ২০ বছর বয়সী এক তরুণ বাবু সিংহ কিছুদিন পুর্বে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়। পরে উক্ত অসহায় পরিবারকে মৌলভীবাজার জেলা প্রশাসকের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ থেকে তার পরিবারকে আর্থিক মানবিক সহায়তা বরাদ্দ করা হয়। এদিকে বুধবার (২৪ জুন) শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম তার কার্যালয়ে মৃত বাবু সিংহ’র পিতার হাতে আর্থিক সহায়তা বাবদ ২০ হাজার টাকার চেক তুলে দেন। এসময় উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

160 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন