৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

কুলাউড়ায় চা শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ

আপডেট: জুন ১৬, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

কুলাউড়া প্রতিনিধি :: কুলাউড়া উপজেলার ১৯টি চা-বাগানের ৩৭৭৫ জন চা শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার এককালীন আর্থিক অনুদানের নগদ অর্থ সহায়তার চেক বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে।

মঙ্গলবার (১৬ জুন) দুপুরে সিরাজনগর চা বাগান ও লংলা চা বাগানে উপজেলা প্রশাসন ও সমাজ সেবা কার্যালয়ের ব্যবস্থাপনায় সমাজসেবা অধিদপ্তর কর্তৃক চা শ্রমিকদের জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায় এই আর্থিক অনুদান প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সিরাজ নগর চা বাগানে ১৫০ জন ও লংলা চা বাগানে ৩৫০ জন চা শ্রমিকদের মাঝে নগদ অর্থ বিতরণ করেন কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন কুলাউড়া সরকারি ডিগ্রি কলেজের প্রফেসার একেএম,শাহজালাল, সমাজসেবা অফিসার, সাইফুল ইসলাম, ব্রাক্ষণবাজার ইউপি চেয়ারম্যান মমদুদ হোসেন,টিলাগাও ইউপি চেয়ারম্যান আব্দুল মালিক, এমপির বিশেষ সহকারী সোহেল আহমদ, ইউপি সদস্য জাহেদুল হক মোস্তাকিম, বাগানের সহ:ব্যবস্থাপক তারেক চৌধুরী, প্রবাসী কমিউনিটি নেতা এমদাদুল হক মাতাব, বিমলেন্দু সেন কৃষ্ণ, আতিক মিয়া,আব্দুল মোক্তাদির মনা, মিহাজ উদ্দিন আহমদ কমরু ও এমপির অফিস সহকারী শেখ রুহেল আহমদ।

303 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন