২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

কুলাউড়া নবীন চন্দ্র স্কুল জেলার মধ্যে ৮ম

আপডেট: জুন ২, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরী ঃ কুলাউড়া নবীন চন্দ্র সরকারী মডেল উচ্চ বিদ্যালয় এসএসসি পরীক্ষার ফলাফলে উপজেলার মধ্যে ৩৭ টি জিপিএ ৫ পেয়ে কৃতিত্ব অর্জন করেছে। এছাড়া ৩৬৯ জন পরীক্ষার্থী এসএসসি ও কারিগরী পরীক্ষায় অংশ গ্রহন করে ৩২১ জন উত্তীর্ন হয়েছে। চলতি সনের এসএসসি পরীক্ষায় পাশের হার ৮৮.৯৭% এবং কারিগরী শিক্ষা বোর্ডের পরীক্ষায় পাশের হার ৮২.০৮%।
চলতি সনের এসএসসি ও সমমানের পরীক্ষায় কৃতিত্ব অর্জন করায় জিপিএ ৫ প্রাপ্তির ভিত্তিতে মৌলভীবাজার জেলার সেরা ১০ স্কুলের মধ্যে কুলাউড়া নবীন চন্দ্র সরকারী মডেল উচ্চ বিদ্যালয় ৮ম স্থান অর্জন করেছে। মৌলভীবাজার জেলা শিক্ষা কর্মকর্তা আবু সাঈদ মোঃ আব্দুল ওয়াদুদ গত ১ জুন জিপিএ ৫ প্রাপ্তির ভিত্তিতে মৌলভীবাজার জেলার সেরা ১০ স্কুলের নাম ঘোষনা করেন। ঘোষিত সেরা ১০ স্কুলের নামের তালিকায় কুলাউড়া নবীন চন্দ্র সরকারী মডেল উচ্চ বিদ্যালয় ৮ম স্থান লাভ করেছে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমির হোসেন মৌলভীবাজার জেলার সেরা ১০ স্কুলের তালিকায় কুলাউড়া নবীন চন্দ্র সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের নাম থাকায় তিনি এ সাফল্যের জন্য পরিচালনা কমিটির সভাপতি ও বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দের অক্লান্ত প্রচেষ্টার ফসল বলে উল্লেখ করেন। তিনি উপজেলার মধ্যে কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জনের ধারাবাহিকতা অব্যাহত রাখতে শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, শিক্ষার্থী ও অভিভাবকদের আগামীতে সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

615 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন