১৩ই জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
কুলাউড়ায় একাধিক মামলার আসামী কুখ্যাত চোর সাজেদ গ্রেফতার কুলাউড়া হাসপাতালের নার্সসহ নতুন করে আরো ৪ জন করোনায় আক্রান্ত কুলাউড়ায় ‘নিরাপদ চিকিৎসা চাই’ সংগঠনের মাস্ক ও লিফলেট বিতরন কুলাউড়ায় ন্যায্য মূল্যে মাস্ক বিক্রি ও নকল হ্যান্ড সেনিটাইজার বিক্রি বন্ধে অভিযান কুলাউড়ায় মাজেদা বেগম হত্যা মামলায় র‌্যাবের অভিযানে পলাতক দু’আসামী গ্রেফতার কুলাউড়া পুলিশের অভিযানে তাজপুর থেকে চোরসহ টমটম গাড়ী উদ্ধার বাহরাইনে সড়ক দুর্ঘটনায় কুলাউড়ার সিদ্দেক আলীর মৃত্যু পশু খামারিদের পাশে দাঁড়ালো সোনারগাঁও ইউনিভার্সিটি ফ্রান্স আ.লীগের সাধারণ সম্পাদক মহসিন খানের অকাল মৃত্যুতে টিম প্যারিসের শোক

কুলাউড়ায় এবার ব্যাংক কর্মকর্তাসহ তিনজন করোনায় আক্রান্ত

আপডেট: মে ৩১, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

এস আর অনি চৌধুরী :: কুলাউড়া উপজেলায় নতুন করে ডাচ বাংলা ব্যাংকের কর্মকর্তাসহ আরো তিন জন পুরুষ নমুনা পরীক্ষায় করোনাভাইরাসে (কোভিড-১৯) সনাক্ত হয়েছেন বলে জানা গেছে। এনিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১২ জনে।

রবিবার (৩১ মে) রাতে তাঁদের করোনা পরীক্ষার পজেটিভ রিপোর্ট হাসপাতাল কর্তৃপক্ষের কাছে পৌছায় বলে নিশ্চিত করেন কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নুরুল হক।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, গত ২৭ ও ২৮ মে তারা তিনজন করোনা উপসর্গ নিয়ে কুলাউড়া উপজেলা হাসপাতালে আসলে তাঁদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। পরে করোনা পরীক্ষার পর আজ রবিবার (৩১ মে) রাতে তাঁদের রিপোর্ট পজেটিভ আসে।

তাঁদের বাড়ি উপজেলার বরমচাল, টিলাগাওয়ের বিজলী ও অন্যজনের কাদিপুরের মনসুর এলাকায়। তাঁদের মধ্যে একজনের বয়স (৬৪), অন্যজনের (৩৯) ও আরেকজনের (৩০)।

তাঁদের তিনজনের বাড়ি লকডাউনের প্রস্তুতি চলছে বলে প্রশাসন সূত্রে জানা গেছে।

1674 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন