১৩ই জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
কুলাউড়ায় একাধিক মামলার আসামী কুখ্যাত চোর সাজেদ গ্রেফতার কুলাউড়া হাসপাতালের নার্সসহ নতুন করে আরো ৪ জন করোনায় আক্রান্ত কুলাউড়ায় ‘নিরাপদ চিকিৎসা চাই’ সংগঠনের মাস্ক ও লিফলেট বিতরন কুলাউড়ায় ন্যায্য মূল্যে মাস্ক বিক্রি ও নকল হ্যান্ড সেনিটাইজার বিক্রি বন্ধে অভিযান কুলাউড়ায় মাজেদা বেগম হত্যা মামলায় র‌্যাবের অভিযানে পলাতক দু’আসামী গ্রেফতার কুলাউড়া পুলিশের অভিযানে তাজপুর থেকে চোরসহ টমটম গাড়ী উদ্ধার বাহরাইনে সড়ক দুর্ঘটনায় কুলাউড়ার সিদ্দেক আলীর মৃত্যু পশু খামারিদের পাশে দাঁড়ালো সোনারগাঁও ইউনিভার্সিটি ফ্রান্স আ.লীগের সাধারণ সম্পাদক মহসিন খানের অকাল মৃত্যুতে টিম প্যারিসের শোক

কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল চালক নিহত

আপডেট: মে ২৮, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট :: কুলাউড়া উপজেলায় বৃহস্পতিবার (২৮ মে) সকালে সড়ক দুর্ঘটনায় সুমন চৌধুরী (২৫) নামে এক যুবক নিহত হয়েছে।
জানা যায় কুলাউড়া পৌর শহরের উছলাপাড়া এলাকার নুর নবী চৌধুরীর ছেলে সুমন সকাল ৭ টার দিকে মোটর সাইকেলযোগে উপজেলার ব্রাহ্মণবাজার যাওয়ার পথে কুলাউড়া-মৌলভীবাজার সড়কের খুমিয়া নামক স্থানে সড়ক দুর্ঘটনার শিকার হয়। পরে এক সিএনজি চালক আহত অবস্থায় রাস্তায় পড়ে থাকা উক্ত যুবককে দেখতে পেয়ে কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে সকাল ৮টায় নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
খবর পেয়ে কুলাউড়া থানার এসআই রফিক ঘটনাস্থল পরিদর্শন করে জানান মোটরসাইকেল চালক সুমনের মাথায় হেলমেট না থাকায় সে মাথায় গুরুতর আঘাত পেয়ে মারা যায়। তবে কি ভাবে দুর্ঘটনা ঘটেছে তার সঠিক কারন জানা যায়নি বলে তিনি জানান।

1041 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন