১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বন্ধ হলো বিমানের সব রুট

আপডেট: মার্চ ২৭, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

লন্ডন-ম্যানচেস্টার ফ্লাইটও স্থগিত করল বিমান।

যুক্তরাজ্যের লন্ডন ও ম্যানচেস্টার রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট সাত দিনের জন্য স্থগিত ঘোষণা করা হয়েছে। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ১৭টি আন্তর্জাতিক গন্তব্যের মধ্যে ১৫টিই বন্ধ হয়ে গেলেও টিকে ছিল শুধু লন্ড ও ম্যানচেষ্টার ফ্লাইট। অবশেষে সেই দুটি ফ্লাইটও এক সপ্তাহের জন্য স্থগিতের মধ্যে দিয়ে রাষ্ট্রায়ত্ব বিমান সংস্থাটির সব রুট আপাতত বন্ধ হয়ে গেল। আগামী ৩০শে মার্চ থেকে এই সিদ্ধান্ত কার্যকর হবে।

শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোকাব্বির হোসেন এ কথা জানান।

তিনি বলেন, ‘করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে বিমানের লন্ডন ও ম্যানচেস্টার রুটের ফ্লাইট আপাতত সাতদিনের জন্য স্থগিত করা হলো। আগামী ২৯ মার্চ ঢাকা থেকে ওই দু’টি গন্তব্যে ফ্লাইট যাবে এবং পরদিন ফেরত আসবে। এরপর স্থগিতের সিদ্ধান্ত কার্যকর হবে।’

যাত্রী সংকট ও স্ব স্ব দেশের নিষেধাজ্ঞা কারণে ইতোমধ্যে আন্তর্জাতিক সব রুটে ১৫ এপ্রিল পর্যন্ত ফ্লাইট বন্ধ করেছে বিমান। পাশাপাশি বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) নিষেধাজ্ঞার কারণে অভ্যন্তরীণ রুটের ফ্লাইট চলাচলও বন্ধ রয়েছে।

221 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন