৩০শে মে, ২০২০ ইং, শনিবার

কুলাউড়ায় হোম কোয়ারেন্টাইনের প্রবাসীদের নিয়ন্ত্রণে মাঠে পুলিশ

আপডেট: মার্চ ২৫, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরী ঃ মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতিতে কুলাউড়া উপজেলায় করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে উপজেলার বিদেশ ফেরত হোম কোয়ারেন্টাইন আইন লংঘনকারী প্রবাসীদের প্রতিরোধে মাঠে নেমেছে কুলাউড়া থানা পুলিশ প্রশাসন।
মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোঃ ফারুক আহমদের নির্দেশে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান এর নেতৃত্বে ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তীসহ থানার পুলিশ ফোর্স বুধবার উপজেলার বিভিন্ন এলাকায় সারাদিন প্রবাসীদের সন্ধানে বাড়ী বাড়ী পরিদর্শন করে মনিটরিং করা হয়।
কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান জানান বুধবার প্রবাসীদের মনিটরিংকালে হোম কোয়ারেন্টাইনে থাকা প্রবাসীদের বাড়ী চিহ্নিত করে ‘স্টিকার’ লাগানোর কাজ শুরু করা হয়েছে। এভাবে সকল হোম কোয়ারেন্টাইনের প্রবাসীদের বাড়ী বাড়ী গিয়ে থানার অন্যান্য কর্মকর্তারা স্টিকার লাগানোর কাজ সম্পন্ন করবেন। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধের স্বার্থে তিনি প্রবাসীদের আইন মেনে নিজেকে, পরিবারের লোকজনসহ প্রতিবেশীদের সু-রক্ষা করার, অন্যথায় আইন লংঘনের অপরাধে জেল-জরিমানার শাস্তি প্রদান করা হবে জানিয়ে দেয়া হয়। তিনি পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত পুলিশের মনিটরিং অব্যাহত থাকবে বলে জানান।

244 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
error: কপি করছেন কেন ? আমি আপনার আইপি সেভ করলাম।
Frank Dinar