১০ই এপ্রিল, ২০২০ ইং, শুক্রবার

শিরোনাম
কুলাউড়ায় হকার্স পরিবারের মধ্যে ইউএনও’র খাদ্য সহায়তা বিতরন শ্রীমঙ্গলে হটলাইনে ফোন দিলে বাজার নিয়ে পৌছে যাবে ভ্রাম্যমান বিপনী গাড়ী কুলাউড়ায় যৌথ বাহিনীর জনসচেতনতামূলক কার্যক্রম কুলাউড়ায় ছাত্রলীগের ফ্রি সবজি বাজার কুলাউড়া নবীনচন্দ্র সরকারি স্কুলের দরিদ্র শিক্ষার্থী-নিম্ন বেতনভোগীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ কুলাউড়ায় কালিটি চা-শ্রমিকের মধ্যে জেলা প্রশাসনের খাদ্য সামগ্রী বিতরণ কুলাউড়ায় নিষেধাজ্ঞা অমান্যের দায়ে মোবাইল কোর্ট কুলাউড়া শহরের সেই বাসার লাল পতাকা নামিয়ে হোম কোয়ারেন্টিনমুক্ত ঘোষনা কুলাউড়ায় রাতে বাড়ি বাড়ি গিয়ে র‍্যাব কমান্ডারের ত্রাণ বিতরণ

সিলেট রুটে ট্রেনের সময়সূচীতে পরিবর্তন আসছে

আপডেট: জানুয়ারি ৩, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

নিউজ ডেস্কঃ পরিবর্তন আসছে ট্রেনের সময় সূচীতে। বাংলাদেশ রেলওয়ে নতুন ওয়ার্কিং টাইম টেবিল (ডব্লিউটিটি) চূড়ান্ত করেছে। যা ১০ জানুয়ারি থেকে কার্যকর হবে। নতুন ডাব্লিউটিটির ফলে বদলে যাচ্ছে ৬৭টি ট্রেনের সময়সূচী। এরমধ্যে সিলেট রুটের ৫টি ট্রেন রয়েছে।

নতুন সূচি অনুযায়ী ঢাকা-সিলেট রুটের পারাবত ঢাকা থেকে সকাল ৬টা ৩৫ মিনিটের পরিবর্তে ৬টা ২০ মিনিটে ছাড়বে। আর সিলেট থেকে পারাবত বেলা ৩টার পরিবর্তে ছাড়বে ৩টা ৪৫ মিনিটে। সিলেটগামী জয়ন্তিকা ঢাকা থেকে বেলা ১১টা ১৫ মিনিটের পরিবর্তে দুপুর ১২টায়, ঢাকাগামী জয়ন্তিকা সিলেট থেকে সকাল ৮টা ৪০-এর পরিবর্তে বেলা ১১টা ১৫ মিনিটে ছাড়বে। সিলেটগামী উপবন ঢাকা থেকে রাত ৯টা ৫০-এর পরিবর্তে ছাড়বে ৮টা ৩০ মিনিটে ও ঢাকাগামী উপবন সিলেট থেকে রাত ১০টার পরিবর্তে ১১টা ৩০ মিনিটে ছাড়বে। এছাড়া ঢাকাগামী কালনী সিলেট থেকে সকাল ৭টার পরিবর্তে ছাড়বে ৬টা ১৫ মিনিটে। আর ঢাকা থেকে কালনী এক্সপ্রেস ছাড়বে বেলা ৩টায়।

জানা গেছে, নতুন টাইম টেবিলে পূর্বাঞ্চলে ৪৮টি ট্রেনের মধ্যে ২৮টির এবং পশ্চিমাঞ্চলের ৫৬টি ট্রেনের মধ্যে ৩৯টি ট্রেনের সময়সূচি পরিবর্তন হচ্ছে। যাত্রার সময় পরিবর্তনের পাশাপাশি গন্তব্যে পৌঁছার সময়ও বাড়ছে অধিকাংশ ট্রেনের। এছাড়াও নতুন টাইম টেবিলে সিংহভাগ ট্রেনের রানিং টাইম (প্রারম্ভিক স্টেশন থেকে গন্তব্যে পৌঁছার সময়) বাড়ানো হচ্ছে।

86 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
error: কপি করছেন কেন ? আমি আপনার আইপি সেভ করলাম।
Frank Dinar