২০শে নভেম্বর, ২০১৯ ইং, বুধবার

বড়লেখার শাহবাজপুরে মদসহ নারী মাদক কারবারি গ্রেফতার

আপডেট: নভেম্বর ৫, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন
স্টাফ রিপোর্টার :: বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুরে ভারতীয় মদসহ ছাবিয়া (২৫) নামে এক নারীকে গ্রেফতার করেছে শাহবাজপুর তদন্ত কেন্দ্রের পুলিশ। মঙ্গলবার (০৫ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে উত্তর শাহবাজপুর ইউনিয়নের ইসলামপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। ছাবিয়া বিয়ানীবাজার উপজেলার পূর্ব মুড়িয়া ইউনিয়নের সারপার গ্রামের আব্দুস শহিদের স্ত্রী।
পুলিশ জানায়, উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের ইসলমাপুর গ্রামের পারভীন (৩৫) দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন। মাদকের একটা বড় চালান আসার গোপন সংবাদের ভিত্তিতে শাহবাজপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. মোশাররফ হোসেনের নেতৃত্বে এএসআই মহিন উদ্দিন সহ একদল পুলিশ বিকেলে পারভিনের বাড়িতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সে (পারভীন) পালিয়ে যায়। এসময় পুলিশ তার সহযোগী ছাবিয়াকে (২৫) আটক করে। তখন তার কাছে আমদানী নিষিদ্ধ এক বোতল ভারতীয় মদ পাওয়া যায়। পরে তার দেওয়া তথ্যমতে বসতঘরের পেছন থেকে প্লাস্টিকের দুইটি কন্টেইনারে রাখা দশ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করা হয়।
আটকের বিষয়টি নিশ্চিত করে শাহবাজপুর তদন্ত কেন্দ্রর ইনচার্জ(পুলিশ পরিদর্শক) মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, গ্রেফতারকৃত ও পলাতক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন। গ্রেফতারকৃত আসামীকে আগামীকাল আদালতে পাঠানো হবে।
55 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
Frank Dinar