১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং, শনিবার

শিরোনাম
কুলাউড়া শিশু একাডেমীর শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত কুলাউড়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত মৌলভীবাজারে আওয়ামী তথ্য প্রযুক্তি লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কুলাউড়ার ৫০ শয্যার হাসপাতালে ২১ ডাক্তারের যোগদান কুলাউড়ায় বিশ্ব মানবাধিকার দিবসে আলোচনা সভা কুলাউড়া আইন-শৃংখলা কমিটির সভায় ৩দিনের মধ্যে বিলবোর্ড অপসারনের সিদ্ধান্ত ঢাকাস্থ কুলাউড়া উপজেলা সমিতি ও প্লাটুন টুয়েলভ কুলাউড়ার আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতা- পুরষ্কার বিতরনী ১৪ই ডিসেম্বর কুলাউড়ার ৫০ শয্যার হাসপাতালে ডাক্তারের সংখ্যা ২৪ জনে উন্নীত। নতুন নিয়োগে রোগীদের স্বস্থি মৌলভীবাজার জেলা তথ্য প্রযুক্তি লীগের সাংগঠনিক সম্পাদক হলেন কুলাউড়ার হাবিব

ওসি (ডিবি) বিনয়’র জেলার শ্রেষ্ট কর্মকর্তার পুরস্কার লাভ

আপডেট: সেপ্টেম্বর ২২, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরীঃ মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ বিনয় ভুষন রায়কে জেলার শ্রেষ্ট অফিসার হিসাবে পুরস্কৃত করা হয়েছে। মাদকদ্রব্য বিরোধী সফল অভিযান পরিচালনা করার জন্য বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে তাকে পুরস্কৃত করা হয়েছে। মৌলভীবাজার জেলার পুলিশের মাসিক কল্যাণ সভায় গত বৃহস্পতিবার পুলিশ সুপার ফারুক আহমেদ (পিপিএম -বার) চৌকস পুলিশ অফিসার হিসাবে দায়িত্বপালনের জন্য ওসি (ডিবি) বিনয় ভুষন রায় এর হাতে পুরস্কার তুলে দেন। অনুষ্টানে জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ইতিপুর্বে তিনি ২০১৮ সালে বাংলাদেশ পুলিশের আইজি ব্যাজ পদকসহ আরো একাধিকবার তার দায়িত্ব পালনে দক্ষতার জন্য পুরস্কৃত হয়েছেন।
উল্লেখ্য হবিগঞ্জ জেলার লাখাই থানা নিবাসী ওসি (ডিবি) বিনয় ভূষন রায় ২০০৫ সালে এসআই পদে পুলিশে যোগদান করে বিভিন্ন সময়ে কুলাউড়া,গোলাপগঞ্জ,ছাতক,কানাইঘাট,বড়লেখা ও জৈন্তাপুর থানায় সুনামের সাথে দায়িত্ব পালন করেন। তিনি মাদক নির্মুলে মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখাকে সঠিক তথ্য দিয়ে সহযোগিতার আহ্বান জানিয়ে সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আগামীতে দেশ সেরা পুলিশ কর্মকর্তা হওয়ার জন্য সবার আশীর্বাদ কামনা করেছেন।

268 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
Frank Dinar