৮ই এপ্রিল, ২০২০ ইং, বুধবার

শিরোনাম
কুলাউড়া নবীনচন্দ্র সরকারি স্কুলের দরিদ্র শিক্ষার্থী-নিম্ন বেতনভোগীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ কুলাউড়ায় কালিটি চা-শ্রমিকের মধ্যে জেলা প্রশাসনের খাদ্য সামগ্রী বিতরণ কুলাউড়ায় নিষেধাজ্ঞা অমান্যের দায়ে মোবাইল কোর্ট কুলাউড়া শহরের সেই বাসার লাল পতাকা নামিয়ে হোম কোয়ারেন্টিনমুক্ত ঘোষনা কুলাউড়ায় রাতে বাড়ি বাড়ি গিয়ে র‍্যাব কমান্ডারের ত্রাণ বিতরণ সিলেট ওসমানী হাসপাতালে করোনা শনাক্তে পিসিআর মেশিনের কার্যক্রম শুরু হচ্ছে মঙ্গলবার কুলাউড়ার দু’জন সিলেট করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি। ১০ জনের নমুনা ঢাকা ল্যাবে প্রেরন কুলাউড়া ফায়ার সার্ভিস দেয়ালে আটকে পড়া গরুকে জীবিত উদ্ধার করেছে কুলাউড়ায় আদর্শ মেডিকেল হলে ফোন দিলেই পৌছে যাবে ঔষধ

মা হতে যাচ্ছেন বিদ্যা

আপডেট: আগস্ট ৩, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

খুব শিগগিরই ‘মিশন মঙ্গল’ ছবিটি মুক্তি পাবে। সেখানে দেখা যাবে অভিনেত্রী বিদ্যা বালানকে। সে ছবিকে কেন্দ্র করে বেশ আগ্রহ লক্ষ করা গেছে বলিউডপ্রেমীদের।

তবে তার আগেই এলো দারুণ এক খবর। শোনা যাচ্ছে, বিদ্যা বালান নাকি মা হতে চলেছেন।

সচরাচর শাড়িতেই বেশি দেখা যায় বিদ্যাকে। সম্প্রতি মুম্বাইয়ের এক রেস্তোরাঁ থেকে বের হওয়ার সময় ক্যামেরাবন্দি হন অভিনেত্রী। সেখানে তাকে শাড়ি নয়, কালো ম্যাক্সি ড্রেস এবং সঙ্গে ডেনিম জ্যাকেট পরনে দেখা গেল।

তাকে বেশ সুন্দর দেখাচ্ছিল। তার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় দ্রুত ছড়িয়ে পড়ে। আর এই ভিডিও দেখেই বেশকিছু নেটিজেনের প্রশ্ন বিদ্যা কি মা হতে চলেছেন? উত্তরে কেউ লিখেছেন ‘বেবি কাপুর’র অপেক্ষায় রইলাম।

যদিও বিদ্যা বালানের তরফে এ বিষয়ে কিছুই জানানো হয়নি। এর আগেই বিদ্যার মা হতে চলার গুজব ছড়িয়েছিল। তবে এক্ষেত্রে খবরটা সত্যি কিনা তা ভবিষ্যৎই বলবে।

প্রসঙ্গত, ২০১২ সালে আদিত্য রায় কাপুরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী বিদ্যা বালান। তারপর থেকে সুখেই ঘর সংসার করছেন বিদ্যা। সম্প্রতি, বিদ্যাকে চমকে দিতে তার জন্মদিনে সত্তুর র দশকের জনপ্রিয় হিন্দি ছবির পোস্টারে বিদ্যার মুখ বসিয়ে বিশেষ ভিডিও বানান সিদ্ধার্থ রায় কাপুর। সেটি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্টও করেন বিদ্যা।

247 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
error: কপি করছেন কেন ? আমি আপনার আইপি সেভ করলাম।
Frank Dinar