১৮ই আগস্ট, ২০১৯ ইং, রবিবার

বিপিএলে মুশফিক এবার নতুন দলে

আপডেট: আগস্ট ৩, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

বিপিএলের গত আসরে মুশফিকুর রহীম খেলেছিলেন চিটাগাং ভাইকিংসের হয়ে। এবার চিটাগাং ভাইকিংসে থাকা নিয়েই তৈরি হয়েছে অনিশ্চয়তা। তবে এরই মধ্যে নতুন দলের খোঁজ পেয়েছেন দেশসেরা উইকেটরক্ষক এই ব্যাটসম্যান। মুশফিককে দলে নিয়েছে এবার কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

বিপিএলের সপ্তম আসর শুরু হবে আগামী ৬ ডিসেম্বর থেকে। এরই মধ্যে দল গোছানো শুরু করেছে ফ্রাঞ্চাইজিগুলো। একে একে তারা বড় তারকাদের দলে ভেড়াচ্ছে।

ইতিমধ্যে ঢাকা ডায়নামাইটস ছেড়ে রংপুর রাইডার্সের সঙ্গে চুক্তি করেছেন দেশ ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। কুমিল্লা ভিক্টোরিয়ান্স থেকে তামিম ইকবালকে নিয়েছে খুলনা টাইটান্স। এবার মুশফিককে লুফে নিলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

এ সম্পর্কে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারপার্সন নাফিসা কামাল বলেন, ‘বিশ্বকাপের পরপরই মুশফিকুর রহীমের সঙ্গে আমাদের চুক্তি হয়েছে। তামিম ইকবাল এ বছর আমাদের সঙ্গে নেই বলেই আমরা মুশফিককে এক বছরের জন্য চুক্তিবদ্ধ করেছি। চলতি বছর আমাদের দলের আইকন হিসেবে মুশফিক খেলবেন।’

গত আসরে কুমিল্লার আইকন এবং অধিনায়ক ছিলেন তামিম। ফাইনালে দুর্দান্ত এক সেঞ্চুরি করে দলকে চ্যাম্পিয়নও করেছিলেন বাঁহাতি এই ওপেনার। তবু তাকে এবার ছেড়ে দিয়েছে কুমিল্লা।

26 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
Frank Dinar