১০ই এপ্রিল, ২০২০ ইং, শুক্রবার

শিরোনাম
কুলাউড়ায় হকার্স পরিবারের মধ্যে ইউএনও’র খাদ্য সহায়তা বিতরন শ্রীমঙ্গলে হটলাইনে ফোন দিলে বাজার নিয়ে পৌছে যাবে ভ্রাম্যমান বিপনী গাড়ী কুলাউড়ায় যৌথ বাহিনীর জনসচেতনতামূলক কার্যক্রম কুলাউড়ায় ছাত্রলীগের ফ্রি সবজি বাজার কুলাউড়া নবীনচন্দ্র সরকারি স্কুলের দরিদ্র শিক্ষার্থী-নিম্ন বেতনভোগীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ কুলাউড়ায় কালিটি চা-শ্রমিকের মধ্যে জেলা প্রশাসনের খাদ্য সামগ্রী বিতরণ কুলাউড়ায় নিষেধাজ্ঞা অমান্যের দায়ে মোবাইল কোর্ট কুলাউড়া শহরের সেই বাসার লাল পতাকা নামিয়ে হোম কোয়ারেন্টিনমুক্ত ঘোষনা কুলাউড়ায় রাতে বাড়ি বাড়ি গিয়ে র‍্যাব কমান্ডারের ত্রাণ বিতরণ

নোবেলকে নিয়ে শখের অহঙ্কার

আপডেট: জুলাই ১২, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

টিভি খুললে প্রায় সব চ্যানেলেই দেখা মিলতো তার। কখনো বিজ্ঞাপনে, কখনো বা নাটক-টেলিছবিতে। বিভিন্ন পণ্যের প্রচারণায় দেয়া বিজ্ঞাপনের সৌজন্যে পত্রিকার পাতাজুড়েও ছিল তার রাজত্ব। জনপ্রিয়তায় ছুঁয়েছিলেন ওই আকাশটাকেই। তিনি মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। অবাক করা ব্যাপার হলো দীর্ঘদিন ধরেই কোনো খবরে ছিলেন না তিনি।

তার ভক্তদের জন্য সুখবর হলো প্রায় দেড় বছরের বিরতি শেষে আবারও অভিনয়ে ফিরেছেন শখ। সম্প্রতি শেখ সেলিমের পরিচালনায় ‘সামচু ভাই সংসারী হতে চায়’ নামের একটি নাটকে অভিনয় করেছেন তিনি। নাটকটিতে জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসানের বিপরীতে অভিনয় করছেন শখ।

আনন্দের খবর হলো এবার একই নির্মাতার নির্মাতার আরও একটি নাটকে অভিনয় করছেন শখ। নাটকটির নাম ‘অহঙ্কার’। এই নাটকে শখের বিপরীতে অভিনয় করছেন জনপ্রিয় মডেল ও অভিনেতা নোবেল। তিন বছর পর জুটি বেঁধে অভিনয় করছেন তারা। সর্বশেষ তারা ২০১৬ সালের ঈদে ‘দ্যা হিরো’ নাটকে অভিনয় করেছিলেন তারা।

আজ শুক্রবার সকালে উত্তরায় নাটকটির শুটিং শুরু করেছেন বলে জানালেন নির্মাতা সেলিম। সাবিবর চৌধুরীর গল্পে ‘অহঙ্কার’ নাটকটি রচনা করেছেন তানিন রহমান। নাটকটিতে চৌধুরী গ্রুপ অব ইন্ড্রাস্টিজ এর একজন জিএম ভূমিকায় অভিনয় করেছেন নোবেল আর শখ অভিনয় করছেন কর্পোরেট চাকরিজীবীর ভূমিকায়। নাটকটি প্রযোজনা করছেন যৌথভাবে সাবিবর চৌধুরী, রাসেল আলম এবং মামুন খান হাবিব।

নাটকটি নিয়ে নোবেল বলেন, ‘গল্পটি সাধারণ, কিন্তু চমৎকার। নির্মাতা সেলিমের পরিচালনায় আমার প্রথম কাজ এটি। শখ এর সঙ্গে আগেও অভিনয় করেছি। শখ সব সময়ই খুব ভালো একজন সহশিল্পী। মডেলিং কিংবা বিজ্ঞাপনে সে খুব ভালো করছে। আমাদের নতুন এ কাজটিও ভালো লাগার মতো একটি কাজ হবে।’

শখ বলেন, ‘নোবেল ভাইয়ার সাথে সব সময় কাজ করা আমার কাছে স্বপ্নের মতো মনে হয়। তিনি এত বড় একজন সুপারস্টার হলেও ওনার মধ্যে যে আন্তরিকতা দেখে এসেছি, তা আমাকে মুগ্ধ করেছে বারবার। তার সাথে প্রতিটি কাজই আমি খুব উপভোগ করি। আশা করি, আসছে ঈদুল আযহাতে আমার অন্যতম একটি কাজ হবে এটি।’

নির্মতা শেখ সেলিম জানালেন, বাস্তব ঘটনা থেকে নির্মাণ করছেন নাটিকটি। আসছে ঈদে একটি টিভি চ্যানেলে প্রচার হবে এটি।

উল্লেখ্য, নোবেল ও শখ প্রথম গাজী শুভ্রর নির্দেশনায় আরসি কোলার বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন। এরপর তারা দু’জন আফতাব মেট্রেসের বিজ্ঞাপনে মডেল হয়েছিলেন। সর্বপ্রথম তারা ২০১৪ সালের ঈদে আর বি প্রীতমের নির্দেশনায় ‘স্মার্তো’ নাটকে অভিনয় করেন।

237 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
error: কপি করছেন কেন ? আমি আপনার আইপি সেভ করলাম।
Frank Dinar