৮ই এপ্রিল, ২০২০ ইং, বুধবার

শিরোনাম
কুলাউড়া নবীনচন্দ্র সরকারি স্কুলের দরিদ্র শিক্ষার্থী-নিম্ন বেতনভোগীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ কুলাউড়ায় কালিটি চা-শ্রমিকের মধ্যে জেলা প্রশাসনের খাদ্য সামগ্রী বিতরণ কুলাউড়ায় নিষেধাজ্ঞা অমান্যের দায়ে মোবাইল কোর্ট কুলাউড়া শহরের সেই বাসার লাল পতাকা নামিয়ে হোম কোয়ারেন্টিনমুক্ত ঘোষনা কুলাউড়ায় রাতে বাড়ি বাড়ি গিয়ে র‍্যাব কমান্ডারের ত্রাণ বিতরণ সিলেট ওসমানী হাসপাতালে করোনা শনাক্তে পিসিআর মেশিনের কার্যক্রম শুরু হচ্ছে মঙ্গলবার কুলাউড়ার দু’জন সিলেট করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি। ১০ জনের নমুনা ঢাকা ল্যাবে প্রেরন কুলাউড়া ফায়ার সার্ভিস দেয়ালে আটকে পড়া গরুকে জীবিত উদ্ধার করেছে কুলাউড়ায় আদর্শ মেডিকেল হলে ফোন দিলেই পৌছে যাবে ঔষধ

মরণোত্তর চক্ষু দান করলেন সানাই

আপডেট: জুলাই ৭, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

এ সময়ের একটি আলোচিত নাম সানাই। সোশ্যাল মিডিয়ায় নিজের বিভিন্ন ধরনের ছবি পোস্ট করে কিংবা লাইভে এসে তুমুল হইচই ফেলে দিয়েছিলেন সানাই মাহবুব। কিছুদিন আগে এক এমপির সঙ্গে বিয়ে হচ্ছে বলেও এসেছিলেন নিউজের শিরোনামে। সম্প্রতি তার অভিনীত ‘দেয়াশলাই’ শিরোনামের একটি মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় নানা রকম মন্তব্য আসছে তার নতুন গানের ভিডিও নিয়ে। এ সময় আরও এক নতুন খবর দিলেন তিনি। মরণোত্তর চক্ষু দান করেছেন সানাই মাহবুব। জানান, সন্ধানী আই কেয়ারের সঙ্গে চক্ষু দান বিষয়ে কথা হয়েছে তার। ইতোমধ্যে ফরম ফিলাপও করেছেন।

এই প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি মরণোত্তর চক্ষু দান করছি। আমার মৃত্যুর পরে কোনো মানুষ যদি আমার এই চোখ দিয়ে আবারও পৃথিবীর আলো দেখতে পায় সেই আমরা জন্য বড় পাওয়া হবে। বেশ কিছুদিন আগে খুব অল্প বয়সে আমার এক আত্মীয় মারা যান। তার মৃত্যু দেখেই মনে হয়েছিল আমিও যদি মরে যাই তাহলে এই চোখের আর কী প্রয়োজন হবে! তখনই ভেবে রেখেছিলাম মরণোত্তর চোখ দান করবো। সেটাই করলাম।’

উল্লেখ্য, সানাই অভিনীত ‘ময়নার ইতিকথা’ ও ‘সুপ্ত আগুন-দ্য হিডেন ফায়ার’ নামে দুটি সিনেমা মুক্তির অপেক্ষায়। সম্প্রতি প্রকাশিত দেয়াশলাই গানটি ছাড়াও এর আগে তিনটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন সানাই। গানগুলো হলো- ‘প্রেমের নেশায়’, ‘বড় লোকের মেয়ে’ ও ‘অবাক তুমি’। এই বছরের শুরুতে পর্যায়ক্রমে ইউটিউবে প্রকাশিত হয়েছে গানের ভিডিওগুলো।

189 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
error: কপি করছেন কেন ? আমি আপনার আইপি সেভ করলাম।
Frank Dinar