২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

থ্রিডিতে মুক্তি পাচ্ছে টাইটানিক

প্রকাশিত: মার্চ ২৭, ২০২৩

ফেইসবুক শেয়ার করুন

বিশ্বের বিনোদনপ্রেমীদের কাছে ‘টাইটানিক’ শুধু একটি সিনেমাই নয়। এটি যেন একটি আবেগ-অনুভূতির নাম। আমাদের দেশের মানুষের কাছেও টাইটানিক সিনেমাটি ভীষণ জনপ্রিয়তা পেয়েছে।

পাশাপাশি এটি সিনেমাবোদ্ধাদের কাছেও বেশ প্রশংসা লাভ করেছে। সেই সঙ্গে সিনেমাটির প্রতিটি দৃশ্য সবার মন কেড়েছে। তাই মুক্তির এত বছর পর এখনও অনেকে টাইটানিক দেখছেন।
এরই মধ্যে টাইটানিক সিনেমা মুক্তির ২৫ বছর অতিক্রম করেছে। ১৯৯৭ সালের ১৯ ডিসেম্বর মুক্তি পেয়েছিল সিনেমাটি। মুক্তির সঙ্গে সঙ্গে এটি বিশ্বব্যাপী ঝড় তোলে।

টাইটানিক মুক্তির ২৫ বছর পূর্তি উপলক্ষে বিভিন্ন আয়োজন করছেন এই নির্মাতা জেমস ক্যামেরন। এরই অংশ হিসেবে সিনেমাটি থ্রি-ডিতে মুক্তি দেওয়া হবে বলে জানা গেছে।
টাইটানিকের দুর্দান্ত ভিজ্যুয়াল সিনেমাপ্রেমীদের সামনে উপস্থাপনের জন্য সিনেমাটিকে ত্রিমাত্রিকে নিয়ে গেছেন ক্যামেরন। ১১টি একাডেমি অ্যাওয়ার্ড পাওয়া এ সিনেমা আজও সবার প্রিয়।

ফোরকে ভার্সনে থ্রিডিতে আগামী ১০ ফেব্রুয়ারি মুক্তি পাবে টাইটানিক। এমন খবরে টাইটানিকে যারা মুগ্ধ হয়েছিলেন তারা আরও একবার মন ভরে সিনেমাটি উপভোগ করতে পারবেন। নতুন প্রজন্ম দেখতে পাবে বিশ্ববিখ্যাত এই সিনেমাটি। সেই সঙ্গে আবারও বিশ্বজুড়ে নতুন করে আলোচনায় আসবে টাইটানিক।

263 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন