৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

হাজিপুর ব্লাড ফাইটার্সের ২য় বর্ষপূর্তি উদযাপন

আপডেট: মে ২২, ২০২১

inbound7437096250533830877
ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার::
কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাংবাদিক আব্দুল বাছিত বাচ্চু বলেছেন, কয়েকটি রাস্তা পাকা আর দালান কোটা নির্মিত হলেই একটি এলাকা মডেল হয়ে যায় না। সত্যিকার অর্থে মডেল ইউনিয়ন বা উপজেলা তথা দেশ তৈরী করতে হলে শিক্ষা দীক্ষা চিন্তা চেতনা মন মানসিকতা সব দিক থেকে সোনার মানুষ তথা দক্ষ মানব সম্পদ তৈরী করতে হবে।

তিনি শুক্রবার বিকেলে হাজীপুর ইউনিয়নের পীরেরবাজারে রক্তদান সংগঠন হাজীপুর ব্লাড ফাইটার্স এর দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠানে একথা বলেন।

তারাপাশা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুর রহিম খানের সভাপতিত্বে চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু ২০২১ সালের নির্বাচন সামনে রেখে যে একুশ দফা কর্মসূচি হাতে নিয়েছেন তার একটি হলো বিভিন্ন শিক্ষা স্বাস্থ্য সামাজিক ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনে অবদান রাখছে এমন সংগঠনগুলোকে উৎসাহ দেয়া।

এক্ষেত্রে জরুরী বোর্ড গঠন করে মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনসহ এসব কাযে সেরা ১০ টি সংগঠনকে বাছাই করে ইউনিয়ন পরিষদ রাজস্ব তহবিল থেকে নগদ ৫ হাজার করে টাকা এবং সনদপত্র প্রদান করা হবে। যা ডিসেম্বর ২১থেকে কার্যকর হবে । পরতে ফিতা ও কেক কেটে সংস্থাটির অফিস উদ্বোধন করেন

106 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন