২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

কুলাউড়া পৌরসভার ৭নংওয়ার্ড জয়পাশা গ্রামে হতদরিদ্র পরিবারের মধ্যে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ

আপডেট: মে ১১, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টারঃ
কুলাউড়া পৌরসভার ৭নং ওয়ার্ড জয়পাশা গ্রামের প্রবাসীদের আর্থিক সহযোগিতায় গ্রামের যুবকদের পরিচালনায় গ্রামের হত দারিদ্র ২৫ টি ঘরে ঈদের দিনের খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

গ্রামের মোঃ কালাম উদ্দিন,মোঃকবির উদ্দিন লালন, রাসেল আহমদ পংকির পরিচালনায় ও প্রবাসী মোঃ সাহাব উদ্দিন, মোঃ দিলু মিয়া, মোঃজায়েদ আহমদ, মোঃ রায়হান আহমেদের আর্থিক সহযোগিতায় আজ ১১ মে( মঙ্গলবার) হতদরিদ্রদের ঘরে ঘরে এই খাদ্য সামগ্রী পৌঁছে দেয় তারা।

বিশ্ব জুড়ে মহামারি করোনার প্রকোপ বেড়ে যাওয়ার কারনে,দেশের মধ্যবিও,নিন্মবিত্তরা কোনোমতে চলতে পারলেও যার পরিবারে আয় রোজগার করার মানুষ নেই,,বিধবা, ইত্যাদি তারা দিনানিপাত করছে অনেক দুঃখ কষ্টের মধ্যে কেবল তাদের মধ্যেই এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এই সহায়তা বিষয়ে, পরিচালনাকারী রাসেল আহমদ পংকি বলেন,এলাকার প্রবাসী দের আর্থিক সহায়তায়,আমরা এই ক্ষুদ্রভাবে হতদরিদ্রদের পাশে থেকে নিজেদের ধন্য মনে করছি।
তিনি বলেন প্রতিটি এলাকার যুবকরা মিলে, প্রবাসীদের থেকে সহায়তা নিয়ে এভাবে হতদরিদ্র, নিহাত,অসহায় মানুষের পাশে দাড়াঁতে পারেন। আমাদের এই ক্ষুদ্র উদ্যোগ দেখে প্রতিটি এলাকার যুবকরা এভাবে এগিয়ে আসবে বলে আশা করছি।

163 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন