৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার

কুলাউড়ায় বিকাশ এজেন্টদের নিয়ে ওসির মতবিনিময়

আপডেট: এপ্রিল ৯, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট :: কুলাউড়া উপজেলায় সম্প্রতি বিকাশের মাধ্যমে প্রতারণা করে টাকা আত্মসাৎ করার ঘটনাটি বৃদ্ধি পাওয়ায় বিকাশ, নগদ ও রকেটের এজেন্টদের নিয়ে মতবিনিময় করেছে কুলাউড়া থানা পুলিশ। কুলাউড়া থানা প্রাঙ্গণে বৃহস্পতিবার বিকালে কুলাউড়ার সকল এজেন্টদের উদ্দেশ্যে প্রতারণা রোধে বিভিন্ন দিক নির্দেশনামুলক বক্তব্য প্রদান করেন থানার ওসি বিনয় ভূষণ রায়। এ সময় উপস্থিত ছিলেন কুলাউড়া থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম।
এজেন্টদের উদ্দেশ্যে ওসি বলেন, কোনো ছাত্র-ছাত্রী উপবৃত্তির টাকা উত্তোলনের জন্য বিকাশের দোকানে গেলে ঐ দোকানদার উক্ত ছাত্র-ছাত্রীর অভিভাবককে বিষয়টি অবহিত করে লেনদেন সম্পন্ন করার জন্য অনুরোধ করেন। পাশাপাশি কোনো প্রতারক চক্র ফোন করে বিকাশ নাম্বার বা পিন নাম্বার চাইলে না দেয়ার অনুরোধ করেন তিনি। এ বিষয়ে সবাইকে সচেতন থাকার জন্য ওসি আহবান জানান ।
উল্লেখ্য কুলাউড়া উপজেলার এক শিক্ষার্থীর সঙ্গে মুঠোফোনে কথা বলে উপবৃত্তির ১৫ হাজার টাকা টাকা জমা হয়েছে বলে ৪৯ হাজার ৫শত টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্রের সদস্যরা। গত সোমবার এ ঘটনাটি ঘটে কুলাউড়া সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী সাদিয়া তাবাসসুমের সাথে। এ ব্যাপারে প্রতারণার শিকার ঐ শিক্ষার্থী বাদি হয়ে কুলাউড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

162 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন