১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কুলাউড়ায় গণপরিবহনে মোবাইল কোর্টের জরিমানা

আপডেট: এপ্রিল ৩, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরী :: কুলাউড়া উপজেলা শহরের ব্যবসা প্রতিষ্ঠান ও গণপরিবহনে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করার অপরাধে শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের যৌথ উদ্যোগে মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করে আইন অমান্যকারীদের আটক করে জরিমানা করা হয়েছে।
কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর নেতৃত্বে পরিচালিত মোবাইল কোর্টের অভিযানে কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম, কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়সহ থানা পুলিশের এক টিম অংশগ্রহণ করেন।
কুলাউড়া-মৌলভীবাজার রোডের কৌলা এলাকায় অভিযানকালে গণপরিবহনের যাত্রীবাহী বাস, হোন্ডা, লাইটেস, পিকআপ, সিএনজি অটোরিকসায় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে অতিরিক্ত যাত্রী বহন, স্বাস্থ্যবিধি লংঘন এবং শহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের ক্রেতা-বিক্রেতাসহ পথচারীদের মাস্ক ব্যবহার না করার অপরাধে ৩২টি মামলায় ১০ হাজার ৩শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। পরে অর্থদন্ডের টাকা পরিশোধ করে দন্ডপ্রাপ্তরা মুক্তিলাভ করে।
কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী জানান, করোনা দ্বিতীয় ঢেউ মোকাবেলায় গণপরিবহন, ব্যবসা প্রতিষ্ঠান, পথচারীসহ সর্বক্ষেত্রে সরকারের ১৮ দফা বাস্তবায়নে ও মাস্ক পরিধানসহ দোকানপাঠ সন্ধ্যা ৭টায় বন্ধ করা নিশ্চিতকরণে ভ্রাম্যমাণ আদালতের অভিযান এখন থেকে নিয়মিত অব্যাহত থাকবে।

94 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন