৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

কুলাউড়ায় হেফাজতের কেন্দ্রীয় কর্মসুচী পালিত

আপডেট: এপ্রিল ২, ২০২১

Pic kulaura Hefajot
ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট :: দেশব্যাপী হেফাজতে ইসলামের আন্দোলনে ২০ জন মাদরাসা ছাত্র ও মুসল্লিদেরকে গুলিবিদ্ধ করে শহীদ করার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কুলাউড়ায় বিক্ষোভ করেছে হেফাজতের নেতাকর্মীরা।
শুক্রবার (২ এপ্রিল) বাদ জুমা কুলাউড়া উপজেলার হাজিপুর ইউনিয়নের কটারকোনা বাজারে শায়খুল হাদিস মাও. হাফিজ শুয়াইব আহমদের সভাপতিত্বে ও মাও. মাহদী হাসানের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন মাও. আলতাফুর রহমান পিরেরবাজারী, মাও. আব্দুল মঈন আদিল, মাও. শামছুল ইসলাম, মাও. সিরাজুল ইসলাম, মাও. বেলাল হাসান, মাসুম আহমদ সুমন প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, দেশব্যাপী শান্তিপূর্ণ আন্দোলনে ২০ জন ছাত্র ও মুসল্লিদেরকে যারা গুলিবিদ্ধ করে শহীদ করেছে তাদেরকে আইনের আওতায় এনে শোকসন্তপ্ত পরিবারকে ক্ষতিপূরণ, আহতদের সু-চিকিৎসা দিতে হবে ও আন্দোলনকারীদের উপর থেকে সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। তাদের এ দাবী বাস্তবায়িত না হলে কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক তাদের এ আন্দোলন অব্যাহত থাকবে।


এদিকে হেফাজতের আজকের বিক্ষোভ সমাবেশে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সেদিকে কঠোর অবস্থানে ছিল পুলিশ। জুম্মার পুর্ব মুহূর্ত থেকে কটারকোনা বাজারে কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীরের নেতৃত্বে কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় ও ওসি (তদন্ত) আমিনুল ইসলামসহ থানার বিপুল সংখ্যক পুলিশ সেখানে অবস্থান নেয়।
কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় জানান, হেফাজতের সমর্থকরা বিক্ষোভে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটায় সে জন্য পুলিশ জুম্মার পুর্ব মুহূর্ত থেকে সেখানে অবস্থান করছিল।

359 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন