১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কুলাউড়ায় পুলিশের সাথে হরতাল সমর্থকদের সংঘর্ষ : পরিস্থিতি নিয়ন্ত্রণে রাবার বুলেট

আপডেট: মার্চ ২৮, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট :: কুলাউড়া উপজেলার হাজিপুর ইউনিয়নের কটারকোনা বাজার এলাকায় পুলিশের সঙ্গে হরতাল সমর্থকদের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। রোববার সকাল থেকে দুপুর ১টা পর্যন্ত এ ঘটনা ঘটে। পুলিশ ৩৩ রাউন্ড রাবার বুলেট ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
জানা যায়, রোববার সকাল থেকে উপজেলার হাজীপুর ইউনিয়নের কটারকোনাবাজার, নছিরগঞ্জ বাজার, পীরেরবাজার, শিরিষতলা এলাকায় হেফাজতের নেতাকর্মীরা হরতালের মিছিল নিয়ে বিক্ষোভ ও রাস্তায় ব্যারিকেড দিয়ে হরতাল কর্মসূচি শুরু করে। খবর পেয়ে কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর, কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়, ওসি (তদন্ত) আমিনুল ইসলামসহ একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হরতালকারীদের ব্যারিকেড তুলে দিতে চাইলে পুলিশের সাথে আন্দোলনকারীরা সংঘর্ঘে লিপ্ত হয়ে যায়। পরে পুলিশ ৩৩ রাউন্ড রাবার বুলেট ছুঁড়ে দুপুর ১টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে বলে ওসি জানান। ওসি বিনয় ভূষণ রায় জানান, উক্ত ঘটনায় পুলিশের ২ জন আহত হয়েছে।
এদিকে উত্তেজনার খবর পেয়ে দুপুরে কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম ঘটনাস্থলে যান। তিনি জানান, বেলা ২টার দিকে আন্দোলনকারী নেতৃবৃন্দের সাথে সমঝোতা বৈঠক করে কর্মসূচি স্থগিত করা হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

281 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন