১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কুলাউড়ায় নবাগত স্বাস্থ্য ও প. প. কর্মকর্তাকে সংবর্ধনা

আপডেট: মার্চ ২৬, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

এস আর অনি চৌধুরী :: কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হকের পদোন্নতি জনিত বদলী উপলক্ষে বিদায় ও নবাগত স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তারের যোগদান উপলক্ষে কুলাউড়া নিরাময় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের আয়োজনে এক সংবর্ধনা প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার (২৫ মার্চ) রাতে শহরের নিরাময় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের হলরুমে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
নিরাময় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান ডা. হেমন্ত চন্দ্র পালের সভাপতিত্বে ও ব্যবস্থাপনা পরিচালক মো. শেলুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন পদোন্নতিপ্রাপ্ত বিদায়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হক, নবাগত স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তার, ফরিদপুর মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডা. এ বি সিদ্দিক, কুলাউড়া সরকারি কলেজের অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল, কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. জাকির হোসেন, কুলাউড়া প্রেসক্লাব সম্পাদক খালেদ পারভেজ বখশ, ডা. আশরাফ হোসেন ভুঁইয়া, ডা. নাদিয়া শারমিন, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর জসিম উদ্দিন, কুলাউড়া শিল্পকলা একাডেমি সম্পাদক অমলেন্দু চক্রবর্তী বিপুল, সাংবাদিক এইচডি রুবেল, এস আর অনি চৌধুরী, ঔষধ কোম্পানির প্রতিনিধি আমিনুল ইসলাম প্রমুখ।
এর আগে বিদায়ী ডা. নুরুল হককে ক্রেস্ট এবং মানপত্র দিয়ে বিদায় জানানো হয় ও নবাগত ডা. ফেরদৌস আক্তারকে ক্রেস্ট দিয়ে বরণ করা হয়।
বিদায়ী সংক্ষিপ্ত বক্তব্যে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হক তাঁর দায়িত্ব পালনকালে সহযোগিতা করার জন্য কুলাউড়ার সর্বস্তরের জনগণ, হাসপাতালের ডাক্তার, নার্স ও কর্মকর্তা-কর্মচারীদের ধন্যবাদ জানিয়ে নবাগত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তারকে সহযোগিতা করার জন্য সকলের কাছে অনুরোধ করেন।
উল্লেখ্য, কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হক ঢাকার ন্যাশনাল ইন্সটিটিউট ই এন টি তেজগাঁও এর সহকারী পরিচালক হিসেবে পদোন্নতি পেয়েছেন।

244 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন