১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কুলাউড়ায় চাঁদাবাজির অভিযোগে আদালতে মামলা

আপডেট: মার্চ ২৫, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট :: কুলাউড়া উপজেলার পৃথিমপাশা নিবাসী জাহাঙ্গীর হাসেনের কাছে ১০ লাখ টাকা চাদা দাবীর অভিযোগে আদালতে মামলা দায়ের করা হয়েছে।
বুধবার মৌলভীবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে চাদাবাজ একই এলাকার রুয়েল আহমদ চέের বিরুদ্ধে ভুক্তভোগী জাহাঙ্গীর মামলা দায়ের করেছেন। মামলার প্রেক্ষিতে বিজ্ঞ আদালত কুলাউড়া থানাকে তদন্তপুর্বক প্রতিবেদন দেয়ার আদেশ প্রদান করেছেন।
মামলার বাদী পৃথিমপাশা ইউনিয়নের কানিকিয়ারী নিবাসী ভুক্তভোগী জাহাঙ্গীর হোসেন মামলায় অভিযোগ করেন একই এলাকার পাশ^বর্তী বাড়ীর রুয়েল আহমদ গং তার মালিকানাধীন ভুমি জোরপুর্বকভাবে দখল করার জন্য গত ১৮ মার্চ সকালে বাড়ীতে হামলা চালিয়ে ব্যাপক ক্ষয়-ক্ষতিসহ কয়েকজনকে আহত করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এব্যাপারে থানায় মামলা রয়েছে। এমতাবস্থায় ভুমির পাকা দেয়াল নির্মানের কাজ শুরু করলে রুয়েল গং বিভিন্ন বাধা-বিপত্তি প্রদান করে। এক পর্যায়ে তার কাছে ১০ লাখ টাকা চাদা দাবী করে। অন্যথায় উক্ত ভু-সম্পত্তি ভোগ দখল করতে পারবে না বলে প্রাণে হত্যার হুমকি প্রদান করছে। এ ঘটনায় জাহাঙ্গীর হোসেন বুধবার বিজ্ঞ আদালতে কানিকিয়ারী নিবাসী রুয়েল আহমদ, মনসুর নিবাসী খোকন মিয়া, পৃথিমপাশা নিবাসী পারভেজ মিয়া, আদিল খান ও রকি আহমদসহ ৫জনকে আসামী করে মামলা দায়ের করেছেন।

286 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন