৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার

কুলাউড়ায় অবহিতকরন কর্মশালা

আপডেট: মার্চ ২২, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ মৌলভীবাজার জেলা উপানুষ্টানিক শিক্ষা ব্যুরো ও আরডিআরএস এর আয়োজনে সোমবার কুলাউড়া উপজেলা পরিষদ সভাকক্ষে সরকারের উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ‘আউট অব স্কুল চিলড্রেন এডুকেশন প্রোগ্রাম’ বিষয়ক এক অবহিতকরন কর্মশালা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টিত কর্মশালায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো সহকারী পরিচালক আমিরুল কবির, কুলাউড়া উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ ইফতেখায়ের হোসেন ভূইয়া। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইরা নির্বাহী পরিচালক মোঃ সিরাজুল ইসলাম।
কুলাউড়া উপজেলা প্রশাসনের সহযোগিতায় আউট অব স্কুল চিলড্রেন এডুকেশন প্রোগ্রাম বিষয়ক উপস্থাপনা করেন আর.ডি.আর.এস সিঃ প্রোগ্রাম ম্যানেজার মোঃ দেলোয়ার হোসেন। কর্মশালায় অংশ নেন কুলাউড়া উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াছমিন, ইউ আর সি ইন্সট্রাক্টর মুহিব উল্ল্যা, সহকারী শিক্ষা অফিসার মহি উদ্দিন ভূইয়া, ইউপি চেয়ারম্যান নবাব আলী বাকর খান, কুলাউড়া প্রেসক্লাব সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ প্রমুখ।
কর্মশালায় ঝরে পড়া শিশুদের নিয়ে এ প্রকল্প কাজ করবে ও যে সকল শিক্ষার্থীরা নানাভাবে বিদ্যালয় থেকে ঝরে পড়েছে বা বিদ্যালয় মুখি হয় নি তাদেরকে এ প্রোগ্রামের শিক্ষার আওতায় নিয়ে আসা হবে বলে অবহিত করা হয়।

105 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন