৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার

কুলাউড়ায় টি-১০ ক্রিকেট লীগের উদ্বোধন

আপডেট: মার্চ ২১, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

এস আর চৌধুরী অনি :: স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে কুলাউড়া উপজেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও জাতীয় ক্রিকেটার আবুল হাসান রাজুর সার্বিক তত্বাবধানে এবং হার্নডন বেঙ্গল ইউএসএ এর আয়োজনে ‘টি-১০ ক্রিকেট লীগ ২০২১’-এর উদ্বোধন করা হয়েছে। কুলাউড়া উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার এটি এম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব এহসান আহমদ টিপু’র পরিচালনায় রোববার সকালে কুলাউড়া এনসি স্কুল মাঠে ‘টি-১০ ক্রিকেট লীগ ২০২১’-এর উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য রেমান আরেং, কুলাউড়া উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, কুলাউড়া পৌরসভা মেয়র ও উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. নুরুল হক, কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সম্পাদক মো. খালেদ পারভেজ বখশ, উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সম্পাদক এনামুল ইসলাম, বিশিষ্ট ফুটবলার প্রধান শিক্ষক মো. আব্দুস সালাম ও কাবুল পাল, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সম্পাদক আতিকুর রহমান আখই, সাবেক সম্পাদক মইনুল ইসলাম শামীম, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক কৃতি ক্রিকেটার আবুল হাসান রাজু, কুলাউড়া সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক সাইদুল হাসান সিপন, কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়হাম রুমেল, টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক আব্দুল কাইয়ুম মিন্টু প্রমুখ।
উদ্বোধনী খেলায় জয়পাশা রয়েলস ৩০ রানে কাছুরকাপন ক্লাবকে পরাজিত করে বিজয়ী হয়। এছাড়া বিজয়ী দলের লিটু চৌধুরী খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন। ‘টি-১০ ক্রিকেট লীগের টুর্নামেন্টে’ জয়পাশা রয়েলস, কাছুরকাপন ক্লাব, আনবিটেন কুলাউড়া, সোনার বাংলা যুব সংঘ আলালপুর, ইলেভেন স্টার উত্তর কুলাউড়া, খালেদ খান ক্রীড়াচক্র, শাকিল চ্যালেঞ্জার, রাজীব স্মৃতি কৌলা, বয়েজ ক্লাব মিটুপুর, ইউনিক ভাটেরা, জগন্নাথপুর যুবসংঘ ও কুলাউড়া লিজেন্টসহ মোট ১২টি দল অংশগ্রহণ করছে বলে টুর্নামেন্ট পরিচালনা কমিটিসূত্রে জানা গেছে।

201 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন