৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

মৌলভীবাজারের বীরাঙ্গনা মুক্তিযোদ্ধাদের ব্যতিক্রমী সংবর্ধনা

আপডেট: মার্চ ১৮, ২০২১

0000
ফেইসবুক শেয়ার করুন

এস আর অনি চৌধুরীঃ মৌলভীবাজার লেডিস ক্লাবের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীকে স্মরণীয় করে রাখতে বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজার জেলার বীরাঙ্গনা মুক্তিযোদ্ধাদের এক ব্যতিক্রমী সংবর্ধনা প্রদান করা হয়েছে। সংবর্ধনায় জেলার বিভিন্ন উপজেলার সাত বীরাঙ্গনা মুক্তিযোদ্ধা নারীদের বর্ণিল আয়োজনে ব্যতিক্রমী সম্মাননা জানানো হয়। মৌলভীবাজার লেডিস ক্লাবের সভাপতি, জেলা প্রশাসকের সহধর্মিণী কবিতা ইয়াসমিনের সভাপতিত্বে এবং অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মল্লিকা দের সঞ্চালনায় মৌলভীবাজার সার্কিট হাউস মিলনায়তনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমেদ। বিশেষ অতিথি ছিলেন মহিলা সাংসদ জহুরা আলাউদ্দিন ও জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।
সংবর্ধিত বীরাঙ্গনা মুক্তিযোদ্ধা নারীরা হলেন মৌলভীবাজার সদর উপজেলার সন্ধা রানী দেব, রাজনগর উপজেলার সুনীতি মালাকার, কুলাউড়া উপজেলার মিনারা বেগম, বড়লেখা উপজেলার সাফিয়া খাতুন, কমলগঞ্জ উপজেলার কমিলা বেগম, আরিনা বেগম ও প্রভা রানী মালাকার।
ব্যতিক্রমী অনুষ্ঠানে বীরাঙ্গনা মুক্তিযোদ্ধা নারীদের উত্তরীয় পরিয়ে সংবর্ধনা স্মারক তুলে দিয়ে তাদের বরণ করে নেন অতিথিরা। এছাড়া প্রত্যেককে শাড়ী ও আর্থিক সহায়তা প্রদান করা হয়।

205 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন