২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

কুলাউড়ায় নারী দিবসে দুই লক্ষাধিক টাকার ক্ষুদ্র ঋণ বিতরণ

আপডেট: মার্চ ৮, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরী :: কুলাউড়া উপজেলা প্রশাসন ও মহিলা অধিদপ্তরের আয়োজনে সোমবার আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করা হয়। নারী দিবস উপলক্ষে আলোচনা সভা, ক্ষুদ্র ঋণ, সার্টিফিকেট ও পুরস্কার বিতরণ করা হয়।
কুলাউড়া উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াসমিনের সভাপতিত্বে ও আবদুল্লাহ আল মাসুম এবং কুসুম কলির যৌথ পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. নুরুল হক, কুলাউড়া থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা শাহানারা পারভীন, তথ্য অফিসার পিয়ারা আক্তার রুবি, কুলাউড়া প্রেসক্লাব সম্পাদক খালেদ পারভেজ বখশ প্রমুখ।
অনুষ্ঠানে মহিলাদের আত্মকর্মসংস্থানের জন্য ক্ষুদ্র ঋণ কর্মসূচির আওতায় ১৬ জন মহিলাকে জনপ্রতি ১৫ হাজার টাকা করে ২ লাখ ৪০ হাজার টাকার ঋণ বিতরণ, আইজিএ প্রশিক্ষণ প্রকল্পের ৫০ জন প্রশিক্ষণার্থীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ এবং কিশোর-কিশোরী ক্লাবের আওতায় বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী ৩১ জনের মধ্যে প্রথম, দ্বিতীয়, তৃতীয় ও শ্রেষ্ঠ পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীসহ বিশেষ অতিথি বৃন্দরা।

300 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন