১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কুলাউড়া সরকারি কলেজের অধ্যক্ষ (অব:) এম এ গনির ইন্তেকাল

আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট :: কুলাউড়া সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ, আমেরিকা প্রবাসী এম এ গনি বাংলাদেশ সময় শনিবার বিকেল ৪টায় আমেরিকায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্নাল্লিাহি… রাজিউন)। তিনি দীর্ঘদিন যাবৎ দুরারোগ্য রোগে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর। মৃত্যুকালে তিনি তাঁর স্ত্রী ২ মেয়ে ও ২ ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন ও শুভাকাংকী রেখে গেছেন। তাঁর মৃত্যু সংবাদে মরহুমের দেশে-বিদেশের অসংখ্য ছাত্র-ছাত্রী, শিক্ষকসহ শুভানুধ্যায়ীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।
উল্লেখ্য, কুলাউড়া সরকারি কলেজের প্রতিষ্ঠাকালীন উপাধ্যক্ষ এম এ গনি পরবর্তী সময়ে পদোন্নতি নিয়ে কলেজে অধ্যক্ষ পদে চাকুরী করে ২০০৫ সালে চাকুরী থেকে অবসর গ্রহণ করেন। অবসর গ্রহনের পর তিনি স্থায়ীভাবে বসবাসের জন্য স্ব-পরিবারে যুক্তরাষ্ট্রের নিউজার্সিতে গমন করেন।
শোক প্রকাশ : অধ্যক্ষ এম এ গণির মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে শোক বিবৃতি প্রদান করেছেন এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ, সাবেক এমপি নওয়াব আলী আব্বাস খাঁন ও আব্দুল মতিন, কুলাউড়া উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান, ভাইস চেয়ারম্যান মাও. ফজলুল হক খান সাহেদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কুলাউড়া পৌরসভা মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, সম্পাদক আসম কামরুল ইসলাম, কুলাউড়া বাকশিস সভাপতি অধ্যক্ষ ফজলুল হক ফজলু ও সম্পাদক কুলাউড়া সরকারি কলেজের অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল, উপাধ্যক্ষ মো. আব্দুল হান্নান, কুলাউড়া ইয়াকুব-তাজুল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ (ভার:) এমদাদুল ইসলাম ভুট্টো, কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ মো. আব্দুল কাদির, সম্পাদক প্রধান শিক্ষক মো. আব্দুল মতিন, সাবেক সভাপতি অব: প্রধান শিক্ষক মো. খুরশীদ উল্লাহ, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সম্পাদক খালেদ পারভেজ বখস, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, সম্পাদক আতিকুর রহমান আখইসহ কুলাউড়া সরকারি কলেজের সকল শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।

343 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন