২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

কুলাউড়ায় র‌্যাবের অভিযানে ভুয়া নৌবাহিনীর অফিসার গ্রেপ্তার

আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

এস আর অনি চৌধুরী :: কুলাউড়া উপজেলার ভাটেরা এলাকায় র‌্যাব-৯ এর সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর এক অভিযানে নৌবাহিনীর অফিসার পরিচয় প্রদানকারী আব্দুল সামাদ (৩৩) নামে প্রতারক চক্রের একজনকে ভুয়া পরিচয়পত্রসহ গ্রেপ্তার করা হয়েছে।
র‌্যাব সূত্রে জানা যায়, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯ সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর শওকাতুল মোনায়েম ও এএসপি আফসান-আল-আলম এর নেতৃত্বে শুক্রবার সন্ধ্যায় কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নের হোসেনপুর এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে এক অভিযান পরিচালনা করেন। অভিযানকালে হোসেনপুর গ্রামস্থ ঢাকা-সিলেট রেল-রাস্তার পাশে হোসেনপুর বাসস্ট্যান্ড সংলগ্ন জসিম এর চায়ের দোকানের সম্মুখে প্রতারক ও নিজেকে বাংলাদেশ নৌবাহিনীর একজন অফিসার হিসেবে পরিচয় প্রদানকারী আব্দুল সামাদকে গ্রেপ্তার করা হয়।

পরে গ্রেপ্তারকৃত আসামির কাছ থেকে নৌবাহিনীর ভুয়া আইডিকার্ড, পাসপোর্ট ও মোবাইল ফোন উদ্ধার করে জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত আব্দুল সামাদ ফেঞ্চুগঞ্জ থানাধীন মাইজগ্রাম নিবাসী মো. আব্দুল শহীদের পুত্র। পরে র‌্যাব গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে মামলা দায়ের করে কুলাউড়া থানায় হস্তান্তর করেছে।

651 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন