২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

কুলাউড়া প্রেসক্লাব সভাপতিসহ নেতৃবৃন্দের কোভিড ভ্যাকসিন গ্রহণ

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

এস আর অনি চৌধুরী :: কুলাউড়া উপজেলায় করোনা ভাইরাস প্রতিষেধক প্রদান (কোভিড ভ্যাকসিন) কার্যক্রম উদ্বোধনের পর থেকে বুধবার পর্যন্ত কুলাউড়া প্রেসক্লাবের মোট ১৫ জন টিকার ১ম ডোজ গ্রহণ করেছেন। বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকাদান কেন্দ্রে কুলাউড়া প্রেসক্লাব সভাপতি, দৈনিক নিউজ টু ডে ও দৈনিক জালালাবাদ পত্রিকা প্রতিনিধি এম শাকিল রশীদ চৌধুরী ও সদস্য দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি আব্দুল কুদ্দুছ, সদস্য জয়নাল আবেদীন কোভিড-১৯ প্রতিষেধক ১ম টিকা গ্রহণ করেছেন। টিকা প্রদান করেছেন টিকা কেন্দ্রের কর্মী এসএসিএমও আবুল হানাত শরীফ। এসময় উপস্থিত ছিলেন এমটি ইপিআই আপ্তাব উদ্দিন।
কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী জানান, কোভিড-১৯ ভ্যাকসিন নেয়ার জন্য ইতিমধ্যে প্রেসক্লাব নেতৃবৃন্দসহ সদস্যদের নাম রেজিস্ট্রেশন চলমান রয়েছে। ইতিমধ্যে রেজিস্ট্রেশনকৃত কুলাউড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সুশীল সেনগুপ্ত কুলাউড়ার সাংবাদিকদের মধ্যে প্রথম টিকা গ্রহণ করেন। পর্যায়ক্রমে কোভিড-১৯ প্রতিষেধক টিকা গ্রহণ করেছেন কুলাউড়া প্রেসক্লাব সদস্য, সাপ্তাহিক কুলাউড়ার ডাক পত্রিকার সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান, সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ পত্রিকার সম্পাদক ও পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, সাপ্তাহিক হাকালুকি পত্রিকার সম্পাদক উপাধ্যক্ষ আব্দুল হান্নান, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সম্পাদক মো. খালেদ পারভেজ বখশ, সদস্য মহসিন আহমদ চৌধুরী, আব্দুল কুদ্দুছ, তারেক হাসান, সাইদুল হাসান সিপন, জয়নাল আবেদীন, সুমন আহমদ। এছাড়া টিকা গ্রহণ করেছেন সাপ্তাহিক কুলাউড়ার ডাক পত্রিকার ষ্টাফ রিপোর্টার রাসেল আহমদ, সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ পত্রিকার ষ্টাফ রিপোর্টার আমিুল ইসলাম দিদার ও আকাশ আহমদ প্রমুখ। তিনি সবাইকে নির্ভয়ে ভ্যাকসিন গ্রহণ করার আহ্বান জানান।
উদ্বোধনী দিনে ১ম টিকা গ্রহণকারী সদস্য সচিব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হক জানান, উদ্বোধনী দিন ৭ ফেব্রুয়ারি থেকে বুধবার পর্যন্ত ১১ দিনে মোট ৪ হাজার ১৮০ জন টিকা গ্রহণ করেছেন। টিকা গ্রহণকারী সবাই সুস্থ রয়েছেন। কারো কোন পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দেয় নি। টিকা কার্যক্রম চলমান থাকবে। কুলাউড়া উপজেলায় ১ম পর্যায়ে কোভিড ভ্যাকসিন প্রদানের জন্য জেলা সিভিল সার্জন অফিস থেকে ৫ হাজার ৫০০ ডোজ পাঠানো হয়েছে। বুধবার পর্যন্ত ৫৯৩৫ জন ভ্যাকসিনের জন্য নাম রেজিস্ট্রেশন করেছেন বলে তিনি জানান।

622 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন