১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

কুলাউড়া প্রশাসনের ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন

আপডেট: ফেব্রুয়ারি ১৫, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

এস আর অনি চৌধুরী :: কুলাউড়া উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের যৌথ উদ্যোগে মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে সোমবার সন্ধ্যায় আন্ত:জেলা দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। কুলাউড়া শহরস্থ বঙ্গবন্ধু উদ্যানে রাত ৮টায় টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান।
কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি নিয়াজুল তায়েফ এর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী ফজলুল হক খান সাহেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কুলাউড়া কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মনসুর আহমদ চৌধুরী, মৌলভীবাজার জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক জাফর আহমদ গিলমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সম্পাদক এহসান আহমদ টিপু, যুক্তরাজ্যস্থ কমিউনিটি লিডার ইমরান সফি রুমেল, উপজেলা ছাত্রলীগ সম্পাদক আবু সায়হাম রুমেল। স্বাগত বক্তব্য রাখেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য উপজেলা কৃষকলীগের সম্পাদক ফুয়াদ আলম চৌধুরী ফুয়াদ।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান সফি আহমদ সলমান বলেন, সুস্থ বিনোদনের জন্য খেলাধুলার কোন বিকল্প নেই। তিনি ক্রীড়ামোদীদের খেলাধুলা ও ক্রীড়া চর্চার জন্য বঙ্গবন্ধু উদ্যানে একটি ইনডোর ভবন নির্মাণের পদক্ষেপ গ্রহণের আশ্বাস প্রদান করেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুলাউড়া প্রেসক্লাব সম্পাদক খালেদ পারভেজ বখশ, উপজেলা কৃষকলীগ সভাপতি আব্দুল কাদির, সহ-সম্পাদক রবি মল্লিক, সংরক্ষিত নারী কাউন্সিলর তাসলিমা সুলতানা (মনি) ও লাইলি বেগম, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সম্পাদক রাসেল আহমদ, কোষাধ্যক্ষ তারেক হাসান প্রমুখ। উদ্বোধনী খেলায় কুলাউড়া থানা পুলিশ জুটি বনাম সোনালী অতিত জুটি এবং নিজাম জুটি বনাম ইয়াং স্টার ব্রাহ্মনবাজার জুটি অংশগ্রহণ করে।

259 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন