১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

কুলাউড়া স্বাধীন সংঘ’র আত্মপ্রকাশ অনুষ্ঠান

আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট :: কুলাউড়া উপজেলায় স্বাধীন সংঘের আত্মপ্রকাশ উপলক্ষে শনিবার রাতে কুলাউড়া পৌরসভা মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। স্বাধীন সংঘের সভাপতি সালমান আহমদ সুলেমানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ইমদাদুল হক সুলতানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, পৌর কাউন্সিলার জহিরুল ইসলাম খান খসরু, মুক্তিযোদ্ধা সংসদ সিলেট বিভাগীয় আহ্বায়ক মোঃ আব্দুল্লাহ মিয়া, আমরা মুক্তিযোদ্ধা সন্তান মৌলভীবাজার জেলা শাখার সম্পাদক নবাব আলী সাজ্জাদ খান।
শুভেচ্ছা বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা কৃষকলীগের সম্পাদক ফুয়াদ আলম চৌধুরী, মুক্তিযোদ্ধা সংসদ সিলেট বিভাগীয় যুগ্ম-আহবায়ক গোলাম মর্তুজা স্বপন, কুলাউড়া মুক্তিযোদ্ধা সন্তান সংসদ আহ্বায়ক মুজিবুর রহমান মামুন, সংঘের সহ-সভাপতি জাহিদুল ইসলাম জাফরান, সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলাম প্রমুখ।
সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান সফি আহমদ সলমান স্বাধীন সংঘের আত্মপ্রকাশের সফলতা কামনা করে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দিয়ে বলেন, মুক্তিযোদ্ধারা আমাদের দেশের গৌরব। তাদেরকে আমরা শ্রদ্ধাভরে স্মরণ করবো। তেমনিভাবে তাদের সন্তানদের আমরা সকল ধরণের সহযোগিতা করে যাব। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বাস্তবায়নে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাওয়ার আহ্বান জানান। অনুষ্ঠানের শুরুতে সংঘের পক্ষ থেকে অতিথিদের একটি করে শাল পরিয়ে বরণ করা হয়।

261 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন