৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়া পৌর নির্বাচনে নৌকা প্রার্থীকে পরাজিত করার অনেক ষড়যন্ত্র করা হয়েছে : এমপি নেছার আহমদ

আপডেট: ফেব্রুয়ারি ১০, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

এস আর অনি চৌধুরী : মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি নেছার আহমদ বলেছেন, কুলাউড়া পৌরসভার নির্বাচনে নৌকা প্রার্থী অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদকে পরাজিত করার জন্য অনেক ষড়যন্ত্র করা হয়েছে। নৌকার বিজয় ঠেকানোর জন্য বিএনপি আমলে নিয়োগপ্রাপ্ত রিটানিং অফিসারকে সিলেট থেকে নিয়োগ দেয়া হয়েছিল। কিন্ত জেলা আওয়ামীলীগ স্থানীয় সিভিল ও পুলিশ প্রশাসন নিয়ে সেই ষড়যন্ত্র মোকাবিলা করে দীর্ঘদিন পর কুলাউড়া পৌরসভায় নৌকার বিজয় নিশ্চিত করতে পেরেছে। তিনি বলেন, আগামীদিনে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কুলাউড়ার রাজনীতি ও উন্নয়ন চলবে। আগামীতে সকল নির্বাচনে দলের পরীক্ষিত ব্যক্তিদের নৌকা প্রতিক দেয়া হবে। সাংসদ নেছার আহমদ আশ্বস্ত করে বলেন, মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিনের নেতৃত্বে আগামীতে কুলাউড়া পৌরসভাকে উন্নতমানের মডেল পৌরসভায় রূপান্তরে তিনি সর্বাত্মক সহযোগিতা করে যাবেন। বুধবার দুপুরে কুলাউড়া পৌরসভার আয়োজনে কুলাউড়া পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
কুলাউড়া পৌরসভার নৌকা প্রতীকে নব-নির্বাচিত মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ এর সভাপতিত্বে পৌরভবন প্রাঙ্গণে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সম্পাদক মিছবাহুর রহমান, অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব ও বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের সদস্য এম আব্দুর রউফ, মৌলভীবাজার পৌরসভার ২য় বারের নির্বাচিত মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক ফজলুর রহমান, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, কুলাউড়া উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান, কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাউসার দস্তগীর, কুলাউড়া ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সম্পাদক, সাবেক উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়, পৌর আওয়ামীলীগের সম্পাদক গৌরা দে। এছাড়া বক্তব্য রাখেন কাউন্সিলার জয়নাল আবেদীন বাচ্চু ও আতাউর রহমান চৌধুরী সোহেল, মহিলা কাউন্সিলার সুলতানা বেগম, পৌরবাসীর পক্ষে গিয়াস উদ্দিন আহমদ। স্বাগত বক্তব্য রাখেন পৌরসভার সচিব শরদিন্দু রায়।

সভাপতির বক্তব্যে মেয়র অধ্যক্ষ সিপার পৌরসভার পুঞ্জিভুত সমস্যা সমাধানে পৌরবাসীর সহযোগিতা কামনা করে বলেন আমার দায়িত্বকালীন সময়ে আমি মেয়র নয়, একজন সেবক হয়ে আপনাদের সকল সুযোগ-সুবিধা প্রদানে কাজ করে যাব।
উল্লেখ্য, কুলাউড়া পৌরসভায় দ্বিতীয় ধাপের নির্বাচনে কুলাউড়া পৌরসভার প্রথমবারের মতো নৌকা মার্কা নিয়ে নির্বাচিত মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদসহ ওয়ার্ড কাউন্সিলর লোকমান আলী, কায়ছার আরিফ, মনজুরুল আলম চৌধুরী খোকন, তানভির আহমদ শাওন, সাইফুর রশীদ সুমন, জহিরুল ইসলাম খাঁন খসরু, হারুনুর রশীদ, আতাউর রহমান চৌধুরী ছোহেল, জয়নাল আবেদিন বাচ্চু এবং সংরক্ষিত নারী কাউন্সিলর সুফিয়া রহমান, তাসলিমা সুলতানা (মনি) ও লাইলি বেগমকে গত শনিবার সিলেট বিভাগীয় কমিশনার কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে বিভাগীয় কমিশনার মশিউর রহমান শপথ বাক্য পাঠ করান।

252 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন