১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

এশিয়ান টিভি’র সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে কুলাউড়ায় মানববন্ধন

আপডেট: জানুয়ারি ২৪, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট :: এশিয়ান টেলিভিশনের গাজীপুর জেলা প্রতিনিধি ও সদর প্রেসক্লাবের সভাপতি আবু বকর সিদ্দিকের উপর নৃশংস হামলার প্রতিবাদে অনলাইন জার্নালিস্ট সোস্যাল সোসাইটি ও কুলাউড়ার কর্মরত সাংবাদিকদের আয়োজনে কুলাউড়া শহরে রোববার সকালে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
কুলাউড়া শহরস্থ চৌমুহনীতে আয়োজিত মানববন্ধনে বক্তারা হামলা ঘটনার সাথে জড়িত আসামিদের ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতারের দাবি জানিয়েছেন। ২৪ ঘন্টার মধ্যে আসামিদের গ্রেফতার করা না হলে আইজিপি ও স্বরাষ্ট্রমন্ত্রীর কার্যালয় বরাবর পদযাত্রা, স্মারকলিপি, গণস্বাক্ষর কর্মসূচির মতো বৃহত্তর কর্মসূচি দেয়ার ঘোষণা দেয়া হয়। কুলাউড়া প্রেসক্লাব সাধারণ সম্পাদক খালেদ পারভেজ বখশ এর সভাপতিত্বে ও অনলাইন জার্নালিস্ট সোসাইটির সাধারণ সম্পাদক ইউসুফ আহমদ ইমনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক মইনুল ইসলাম শামিম, বর্তমান সাধারণ সম্পাদক সাংবাদিক এম. আতিকুর রহমান আখই, সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সভাপতি মোক্তাদির হোসাইন, জাতীয় পার্টির নেতা মবশির আলী, দৈনিক মানবজমিনের কুলাউড়া প্রতিনিধি আলাউদ্দিন কবির, ব্যবসায়ী সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক এইচ ডি রুবেল, জাসদ ছাত্রলীগের কুলাউড়া সভাপতি ক্রীড়া সংগঠক রবিউল আউয়াল মিন্টু, সংগঠক ও ব্যবসায়ী রফিকুল ইসলাম মামুন, সাংবাদিক শাকির আহমদ, সাবেক ছাত্র নেতা তোফাজ্জল খান রকি, অনলাইন জার্নালিস্ট সোসাইটির যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান সুজন প্রমুখ। বক্তারা বলেন, অন্যায়ের প্রতিবাদ করার পর এশিয়ান টেলিভিশনের প্রতিনিধির উপর রাতের অন্ধকারে হামলা হয়েছে। দুঃখজনক হলেও সত্য যে, হামলার ঘটনায় রাতেই মামলা হলেও চিহ্নিত অপরাধীদের কাউকে স্থানীয় থানা পুলিশ গ্রেফতার করেনি।
উল্লেখ্য, সংবাদ প্রকাশের জেরে গত বুধবার (২০ জানুয়ারি) রাতে সাংবাদিক আবু বকর সিদ্দিক বাড়ি ফেরার পথে সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালিয়ে তার হাত পা ভেঙ্গে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে ফেলে যায়। বর্তমানে তিনি গাজীপুরের শহীদ তাজ উদ্দিন হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

224 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন