১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার

কুলাউড়া পৌর নির্বাচনে বিজয়ী মেয়র ও কাউন্সিলরদের সুলতান মনসুর’র অভিনন্দন

আপডেট: জানুয়ারি ১৯, ২০২১

PIC-Mayour Siper copy
ফেইসবুক শেয়ার করুন

এস আর চৌধুরী অনিঃ মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের সংসদ সদস্য জাতীয় নেতা সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এক বিবৃতিতে কুলাউড়া পৌরসভা নির্বাচনে নব-নির্বাচিত মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদসহ নির্বাচিত সকল কাউন্সিলরদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।
শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, নেতৃত্ব নির্বাচনের সর্বশ্রেষ্ঠ পন্থা হল নির্বাচন, আর নির্বাচনে জয়, পরাজয় স্বাভাবিক। কাজেই গণতান্ত্রিক ব্যবস্থার প্রতি শ্রদ্ধা জানিয়ে যারা মেয়র এবং কাউন্সিলর পদে নির্বাচনে অংশ গ্রহণকারী বিজয়ী এবং বিজিত সকল প্রার্থী ও ভোটারদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।
তিনি বলেন, ১৯৯৬-২০০১ সালে আজকের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে তৎকালীন সংসদ সদস্য হিসেবে আমি উদ্যোগী হয়ে জনস্বার্থে কুলাউড়াকে পৌরসভায় উন্নীত করি। সেই ধারাবাহিকতায় আমার সময়ে কুলাউড়া পৌরসভা সি গ্রেড থেকে বি গ্রেডে উন্নীত হয়ে আজকে কুলাউড়া পৌরসভা প্রথম শ্রেণির অন্তর্ভুক্ত পৌরসভায় উন্নীত হয়েছে। তিনি সকলের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সুন্দর জীবন কামনা করে পৌরসভার ঐতিহ্য রক্ষার স্বার্থে এবং মাদক, সন্ত্রাস, দুর্নীতিমুক্ত ও সম্প্রীতির কুলাউড়া বিনির্মানে নব-নির্বাচিত মেয়র এবং কাউন্সিলরগণ কার্যকরী ভূমিকা পালন করবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন।
পাশাপাশি এমপি সুলতান মনসুর নির্বাচন পরবর্তী সহিংস ঘটনার তীব্র নিন্দা জানিয়ে আইনের প্রতি সবাইকে সহনশীলতার পরিচয় দেয়ার এবং আইন প্রয়োগকারী সংস্থাকে আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানান।

696 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন