১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির মানববন্ধন

আপডেট: জানুয়ারি ১৮, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরী ঃ কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির আয়োজনে শহরের উছলাপাড়াস্থ মেসার্স আমিনুল ট্রেডার্স, পার্টস সেন্টার ও শিবির রোডস্থ রুহান এন্ড জিহাদ নামক ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলার ও ব্যবসায়ী মঈনুল ইসলাম সবুজকে আহত করার প্রতিবাদে সোমবার সকাল ১১ ঘটিকায় কুলাউড়া শহরে এক মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।
মানববন্ধন কর্মসূচীতে ব্যবসায়ী নেতা আব্দুল্লাহ আল মনির পরিচালনায় বক্তব্য রাখেন ব্যবসায়ী কল্যাণ সমিতির সাবেক সভাপতি হাজী চেরাগ আলী, বর্তমান সভাপতি বদরুজ্জামান সজল, সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই, সাবেক সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম শামীম, দপ্তর সম্পাদক ডা: আব্দুল কুদ্দুস, প্রচার সম্পাদক এইচ ডি রুবেল, ব্যবসায়ী নেতা গউছ মিয়া, আব্দুল মতলিব, শেখ সুমন, ব্যবসায়ী আমিনুল ইসলাম, হেলাল আহমদ, আবুল কালাম আজাদ, সিরাজুল ইসলাম রাজু প্রমুখ।
বক্তব্যে ব্যবসায়ী নেতৃবৃন্দ কুলাউড়া শহরের বিশিষ্ট ব্যবসায়ী প্রভাষক মঈনুল ইসলাম সবুজের ও ব্যবসা প্রতিষ্টানে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও অপরাধীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানিয়ে বলেন আগামী ৭২ ঘন্টার মধ্যে হামলাকারীদের গ্রেফতার করা না হলে কঠোর কর্মসূচির হুশিয়ারি দেয়া হবে। সবুজের ওপর হামলার ঘটনায় তাঁর বড়ভাই আমিনুল ইসলাম বাদী হয়ে যুবলীগ নেতা কামরুল বক্সকে প্রধান আসামী করে ৬ জনের নামোল্লেখ করে একটি মামলা কুলাউড়া থানায় (নং- ১১) দায়ের করেন। মানববন্ধনে সমিতির কার্যকরি কমিটির সকল সদস্যসহ সর্বস্থরের ব্যবসায়ীরা অংশগ্রহণ করেন।

234 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন